whatsapp channel

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, শেষ মুহূর্তের প্ল্যানিং সেরে ফেললেন জনপ্রিয় গায়িকা ইমন

ইমন চক্রবর্তী। এই নামটি এখন বাংলা সঙ্গীত জগতের এক উজ্জ্বল নাম। তিনি প্রেমের সাগরে হাবুডুবু খাচ্ছেন। তাঁর মনের মানুষ সঙ্গীত জগতেরই একজন। সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে আংটি বদল মা…

Avatar

HoopHaap Digital Media

ইমন চক্রবর্তী। এই নামটি এখন বাংলা সঙ্গীত জগতের এক উজ্জ্বল নাম। তিনি প্রেমের সাগরে হাবুডুবু খাচ্ছেন। তাঁর মনের মানুষ সঙ্গীত জগতেরই একজন। সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে আংটি বদল মা দুর্গার আগমনের সময় তৃতীয়ার দিনই সকলকে চমকে দিয়ে সেড়েছিলেন। তারপর সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়াতে দিয়ে চমকে দেন। জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। এরপর সোশ্যাল ম্যারেজ কবে হবে সেই নিয়ে গায়ক জুটিকে জিজ্ঞাস্য করা হলে বলা হয়েছিল ক্রমশ প্রকাশ্য।

এবার নতুন বছরে নিজেদের সোশ্যাল ম্যারেজের কথা বলেই দিলেন অভিনেত্রী। টলিউডে এখন বিয়ের মরশুম চলছে। প্রথমেই অনির্বান আর মধুরিমা বিয়ে করে সকলকে চমকে দেন। এরপর গৌরব দেবলীনা। এবছর ফেব্রুয়ারিতে মিমি দত্ত ও ওম, তারপর তৃণা সাহা ও নীল ভট্টাচার্য, অঙ্কুশ ঐন্ড্রিলা পরপর বিয়ে করতে চলেছেন। এদের দলে নাম লেখলেন ইমন ও নীলাঞ্জন। ফ্রেবুয়ারির ২ তারিখেই নীলাঞ্জনের সাথে সাতপাকে ঘুরে নেবেন ইমন। আর সে কথা নিজেই জানালেন গায়িকা।

দুজনেই গান নিয়ে বেশ ব্যস্ত। এই ব্যস্ত শিডিউলের মধ্যে নিজেদের বিয়ে সাড়বেন। বিয়ের কেনাকাটা করার ও সময় নেই তাই নিজেদের বিয়ের সমস্ত পোশাক ডিজাইন করবে ডিজাইনার অভিষেক রায়। আর এই ব্যস্ততার জেরে একদিনেই বিয়ে আর বৌভাতের অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। ডিজাইনার অভিষেক জানিয়েছেন,”গায়ে হলুদের অনুষ্ঠানে ইমন সেজে উঠবেন সোনালি পাড় দেওয়া সাদা রঙের কেরল কটন শাড়ি আর ব্লাউজে। আর কনের সঙ্গে পাল্লা দিয়ে বর পরবেন সাদা এবং হলুদ মেশানো লিনেনের কুর্তা এবং কেরল ধুতি। নিয়মরীতি মেনে সাতপাকে বাঁধা,সিদুঁরদানের পর পর অতিথি আপ্যায়নে ব্যস্ত হয়ে পড়বেন এই নবদম্পতি। বিয়ে বৌভাত একসাথে হওয়ায় এই দিন দুজনেই সাবেকি সাজে সাজবেন। এই দিন লাল বেনারসী আর নতুন বর লাল সাদা ধূতি পাঞ্জাবিতে সাজবেন। এতো হল বিয়ের সাজ কিন্তু বিয়ের মেনু নিয়ে এই সেলেব দম্পতি কিছু বলেনি। সাসপেন্স রাখতে চাইছেন। শুধু এই বলেছেন, বাঙালি বিয়ের মেনুতে থাকবে বাঙালি পদ।

প্রসঙ্গত, গত বছর পুজোতে কোথাও ঘুরতে যানন গায়িকা। তাই পুজো শেষ হতে না হতেই নীলাঞ্জনের হাত ধরে চলে গিয়েছিলেন দার্জিলিং এ প্রেম করতে। বিয়ের আগে প্রাক মধুচন্দ্রিমাতে উড়ে গিয়েছিলেন দার্জিলিং। দুজনে বড্ড ভালোবাসে পাহাড় তাই পাহাড়ের মনোরম পরিবেশে গা ভাসাতে উড়ে গিয়েছিলেন। সদ্য বাগদান হয়েছে তাই প্রেম একটুও কমেনি এই জুটির। তা তাদের সোশ্যাল মিডিয়ার পেজেই দেখা যাচ্ছে। ইতিমধ্যে এই জুটির একটি রোম্যান্টিক ছবি ভাইরাল হয়েছিল। পাহাড়ে ঘুরতে ঘুরতে প্রেমিক নীলাঞ্জনের গালে আদর করতে ভোলেননি গায়িকা। আবার কখনো আনমনে জড়িয়েছেন মনের মানুষকে। বেশ আনন্দে আর নিরিবিলিতে সেখানে সময় কাটিয়েছেন। আর সেই সব ছবি না লুকিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ গায়িকা। বিয়ের খবর আসতে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন এই কাপেলকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media