BollywoodHoop Plus

Monalisa: বর্ষার মরশুমে সুইমিংপুলে মোনালিসা, ঝুমা বৌদির হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

মোনালিসা, মোনালিসা এবং মোনালিসা। সোশ্যাল মিডিয়া জুড়ে ইদানিং শুধুই তিনি। না, লিওনার্দো দ্য ভিঞ্চির মোনালিসা নন তিনি। তিনি বঙ্গতনয়া ও ভোজপুরি ফিল্ম তারকা। মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রির খল চরিত্রাভিনেত্রীদের মধ্যে অন্যতম মোনালিসা। ইদানিং তাঁকে বিভিন্ন সাজে ফটোশুট করতে দেখা যাচ্ছে। কখনও শাড়ি পরে, কখনও সুইমসুটে। সম্প্রতি মোনালিসার আরও কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে মোনালিসার পরনে রয়েছে আকাশী রঙের টাই ডাই প্রিন্টেড লং স্কার্ট ও একই রঙের হল্টারনেক টপ। সুইমিং পুলের নীল জলের ধারে দাঁড়িয়ে ছবি তুলেছেন মোনালিসা। কখনও ক্যামেরার দিকে পিছন ফিরে রয়েছেন বিচিত্র ভঙ্গিমায়। কখনও বা স্কার্ট সরিয়ে উন্মুক্ত করেছেন দুই পা। কখনও সুইমিং পুলে ভিজিয়েছেন পায়ের পাতা। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন মোনালিসা। কোনো গয়না পরেননি তিনি। চুলে বেঁধেছেন পনিটেল। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মোনালিসা দিয়েছেন অনেকগুলি পরীর ইমোজি। মুম্বইয়ের শিল্পপতি সহজ চোপড়া (Sahaj Chopra)-র পছন্দ হয়েছে মোনালিসার ছবিগুলি।

কলকাতার মেয়ে মোনালিসা আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর মুম্বইয়ে পাড়ি দেন। সেখানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় করতে শুরু করেন তিনি। ভোজপুরি তারকা হলেও মোনালিসা সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরে। তারকা হলেও সকলের সাথে সমানভাবে মিশতেন মোনালিসা। কিন্তু ‘বিগ বস’ থেকে বেরোনোর পর মোনালিসা আর ভোজপুরি ফিল্মে অভিনয় করেননি। টলিউডে হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন টু’-তে ঝুমাবৌদির চরিত্রে সাড়া ফেলেছিলেন মোনালিসা।

এরপর থেকে মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে মোনালিসা হয়ে উঠেছেন পরিচিত মুখ। সাধারণতঃ খল চরিত্রে অভিনয় করেন তিনি। প্রশংসিত হয়েছে মোনালিসার অভিনয়।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)