whatsapp channel

Ipsita Mukherjee: পাত্র টেলিপাড়ার পরিচিত মুখ, কনের সাজে ছবি শেয়ার করলেন ইপ্সিতা

হইহই করে চলছে বিয়ের মরশুম। টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের বিয়ের সাজে দেখে মুগ্ধ হচ্ছেন নেটিজেনরাও। এবার অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee) ধরা দিলেন বিয়ের সাজে। বেনারসী, গয়নায় একেবারে মিষ্টি কনের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

হইহই করে চলছে বিয়ের মরশুম। টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের বিয়ের সাজে দেখে মুগ্ধ হচ্ছেন নেটিজেনরাও। এবার অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee) ধরা দিলেন বিয়ের সাজে। বেনারসী, গয়নায় একেবারে মিষ্টি কনের লুকে দেখা মিলল টেলিপাড়ার জনপ্রিয় নায়িকার। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই মুগ্ধ নেট নাগরিকরা। চোখ ফেরাতে পারছেন না কেউই।

Advertisements

দুটি ছবি শেয়ার করেছেন ইপ্সিতা। অফ হোয়াইট এবং মেরুন রঙের বেনারসী, মেরুন রঙের ডিজাইনার ব্লাউজ, গা ভরা গয়না, গ্ল্যাম মেকআপ, কপালে চন্দন আর মাথায় চেলি আর শোলার মুকুট পরে দেখা গিয়েছে তাঁকে। বিয়ের মরশুমে এমন সাজে এখন প্রায়ই দেখা যাচ্ছে তারকাদের। তবে কি ইপ্সিতাও বিয়ের পিঁড়িতে বসে পড়ছেন? পাত্র কে? অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর যে আইনি বিয়েটা বছর কয়েক আগেই সারা হয়ে গিয়েছে তা সকলেই জানেন। কিন্তু কিছুদিন আগেই অভিনেতা দেবোত্তম মজুমদারের সঙ্গে আদুরে ছবি ভাগ করে নিয়েছিলেন ইপ্সিতা।

Advertisements

Ipsita Mukherjee: পাত্র টেলিপাড়ার পরিচিত মুখ, কনের সাজে ছবি শেয়ার করলেন ইপ্সিতা

Advertisements

তবে কি দেবোত্তম মজুমদারের সঙ্গেই বিয়ে করছেন ইপ্সিতা? হ্যাঁ, তাঁর অপর একটি ছবিতে বর বেশে দেখা গিয়েছে অভিনেতাকেই। সঙ্গে সিঁথি ভরা সিঁদুর, গলায় মালা পরে ধরা দিয়েছেন ইপ্সিতা। তবে এ বিয়ে কিন্তু বাস্তবে হয়নি। আসলে ইপ্সিতা এবং দেবোত্তম এই মুহূর্তে অভিনয় করছেন স্টার জলসার ‘জল থই থই ভালোবাসা’ সিরিয়ালে। সেখানেই সম্প্রতি বিয়ে দেখানো হয়েছে এই অনস্ক্রিন জুটির। এর আগেও দেবোত্তমের সঙ্গে ছবি শেয়ার করে সিরিয়ালের প্রচার করেছিলেন ইপ্সিতা। এই ধারাবাহিকে অভিনেত্রীর অনস্ক্রিন দেওরের চরিত্রে অভিনয় করছেন তাঁর বাস্তবের স্বামী অর্ণবও।

Advertisements

ইপ্সিতা দেবোত্তমের জুটি অবশ্য টেলিভিশনে নতুন নয়। সেই ‘কেয়া পাতার নৌকা’ সিরিয়ালে প্রথম জুটি বেঁধেছিলেন তাঁরা। ২০১১ সালে সম্প্রচার শুরু হয়েছিল ধারাবাহিকটি। সোনা এবং কিরণের জুটি এই এক দশক পেরিয়েও দর্শকদের মনে উজ্জ্বল। জল থই থই ভালোবাসার দৌলতে এই জুটিকে আবারো ফিরে পেয়ে খুশি দর্শকরাও। সিরিয়ালে প্রথম জুটি বেঁধেছিলেন তাঁরা। ২০১১ সালে সম্প্রচার শুরু হয়েছিল ধারাবাহিকটি। সোনা এবং কিরণের জুটি এই এক দশক পেরিয়েও দর্শকদের মনে উজ্জ্বল। জল থই থই ভালোবাসার দৌলতে এই জুটিকে আবারো ফিরে পেয়ে খুশি দর্শকরাও।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই