whatsapp channel
Bengali SerialHoop Plus

Roosha Chatterjee: কি কারণে স্বামীর ছবি পোস্ট করলেন না রুশা!

সম্প্রতি বিয়ে হয়েছে রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। তাঁর স্বামীর নাম অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)। বিয়ের দুই সপ্তাহ পরেও লাগাতার ভাইরাল হয়ে চলেছে রুশার বিয়ে ও রিসেপশনের ছবি। এর মধ্যেই রুশা নিজেও তাঁর রিসেপশন লুকের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। কিন্তু সেখানে অনুরণনের উপস্থিতি নেই। এরপরেই জল্পনার সৃষ্টি হয়েছে।

অনেকেই মনে করছেন, অনুরণনকে ট্রোলের হাত থেকে বাঁচাতেই তাঁর ছবি শেয়ার করেননি রুশা। রিসেপশনে রুশার পরনে ছিল এমব্রয়ডারি করা ভারি লেহেঙ্গা-চোলি। আইভরি হোয়াইট রঙের ফুলস্লিভ লেহেঙ্গা-চোলির সাথে এমব্রয়ডারি করা দোপাট্টা ব্যবহার করেছেন রুশা। পরেছেন হীরের নেকপিস, রতনচূড় ও ইয়ারিং। চুল খোলা। সিঁথি রাঙানো সিঁদুরে। হাতে শাঁখা-পলা। হালকা মেকআপ ও কপালে ছোট্ট টিপে নজর কেড়েছেন রুশা। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, তোমার জন্য এই হাসি। তার সাথেই লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন রুশা। রুশার ছবির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরাও। তবে অনুরণনের প্রসঙ্গ তাঁদের কেউই তোলেননি।

জানুয়ারি মাসে রুশার সাথে সাতপাকে বাঁধা পড়েছেন অনুরণন। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণন কর্মসূত্রে থাকেন সিয়াটলে। তবে তাঁর প্রকৃত বাড়ি অশোকনগর। বিয়ের দিন অনুরণনের সাথে রুশার ছবি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন রুশার স্বামীকে তাঁর ভাই মনে হচ্ছে। অনুরণনের চেহারা নিয়েও অনেকে কটাক্ষ করেন। স্বাভাবিক ভাবেই রুশাও মন থেকে মেনে নিতে পারেননি এই ঘটনা। ফলে অনুরণনকে সম্মানের সাথে আড়ালেই রেখেছেন তিনি।

বিয়ের পর অভিনয় জীবনকে বিদায় জানিয়েছেন রুশা। বর্তমানে অশোকনগরের শ্বশুরবাড়িতে থাকলেও খুব শীঘ্রই তিনি স্বামীর সাথে পাড়ি দেবেন সিয়াটল।

whatsapp logo