Bengali SerialHoop Plus

Rahul-Prity: স্ত্রী প্রীতির জন্মদিনে এইভাবে সারপ্রাইজ দিলেন ‘ভাগ্যলক্ষী’-র বোধায়ণ, রইল ছবি

বাংলা টেলিভিশনের অভিনেত্রী প্রীতি বিশ্বাস (Prity Biswas)-এর কাছে অন্যতম প্রিয় বিষয় হল সারপ্রাইজ। প্রীতি যেমন সারপ্রাইজ দিতে ভালোবাসেন, তেমনই ভালোবাসেন সারপ্রাইজ পেতে। তা যদি তাঁর বার্থডে সারপ্রাইজ হয়, তাহলে তো কথাই নেই। এবার তাঁর জন্য সারপ্রাইজ বার্থডে পার্টির আয়োজন করেছিলেন তাঁর অভিনেতা স্বামী রাহুল মজুমদার (Rahul Majumder)।

সম্প্রতি ছিল প্রীতি বার্থডে। জন্মদিনের দিনও শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। তাঁর অনুপস্থিতির সুযোগে রাহুল ও প্রীতির পরিবার তাঁর বাড়ি সুন্দর করে সাজিয়েছিলেন। কেক ও বেলুন দিয়ে প্রীতির অভ্যর্থনার ব্যবস্থা করেছিলেন তাঁরা। শুটিং থেকে ফিরে সুন্দর বার্থডে ডেকোরেশন ও কেক দেখে অবাক হয়ে যান প্রীতি। রাহুল ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কেক কাটেন প্রীতি।

 

View this post on Instagram

 

A post shared by Prity Biswas (@iamprity11)

একই দিনে প্রীতির এক দাদারও জন্মদিন ছিল। ফলে আয়োজন হয়েছিল জোড়া সেলিব্রেশনের। প্রীতির দাদাও পার্টিতে উপস্থিত ছিলেন। কেক কাটার পর রাহুলকে কেক খাইয়ে দেন প্রীতি। প্রীতির জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Prity Biswas (@iamprity11)

এই মুহূর্তে স্টার জলসায় সম্প্রচারিত ‘ধুলোকণা’ ও ‘শ্রীময়ী’ দুটি ধারাবাহিকে প্রীতি অভিনয় করছেন। তাঁর অভিনয় প্রশংসিত হচ্ছে। অপরদিকে ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছিলেন রাহুল। ‘ভাগ্যলক্ষ্মী’ শেষ হওয়ার পর রাহুল রয়েছেন নতুন কাজের অপেক্ষায়।

Related Articles