BollywoodHoop Plus

Ekta Kapoor: এবার সিরিয়ালের জন্য নয়, পোশাকের কারণে ট্রোলের মুখে একতা কাপুর

কয়েক মাস আগেই অলট বালাজীর একটি ওয়েব সিরিজের কারণে আইনি জটিলতার সম্মুখীন হয়েছিলেন একতা কাপুর (Ekta Kapoor)। আদালত তাঁকে সতর্ক করেছিল। কিন্তু এবার জন আদালতে রোষের সম্মুখীন হলেন একতা। বর্তমানে নেটিজেনরাই হয়ে উঠেছেন ফ্যাশন পুলিশ। কোনো সেলেব পছন্দসই পোশাক না পরলেই তাঁকে ট্রোল করা হয় নেটদুনিয়ায়। এবার ছাড় পেলেন না একতাও। পোশাকের কারণে লাগাতার ট্রোল হয়ে চলেছেন তিনি।

শনিবার রাতে অভিনেত্রী ঋদ্ধি ডোগরা (Ridhdhi Dogra) আয়োজিত একটি পার্টিতে উপস্থিত হয়েছিলেন একতা। তাঁর পরনে ছিল কালো রঙের হল্টারনেক গাউন। সেটি জুড়ে ছিল খয়েরি রঙের প্রিন্ট। হাসিমুখে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিয়েছেন একতা। কিন্তু এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ট্রোল হতে শুরু করেছেন তিনি। নেটিজেনদের একাংশের মতে, একতা যখন ভালো পোশাক পরতে পারেন না, তখন এত আয় করে লাভ কি! অনেকে লিখেছেন, একতাকে ‘ডব্লিউ ডব্লিউ ই’-র কুস্তিগিরদের মতো দেখতে লাগছে। অনেকে তাঁকে নতুন পোশাক কিনে দিতে চেয়েছেন। অনেকে লিখেছেন, একতার একজন ভালো স্টাইলিস্টের কাছে যাওয়ার প্রয়োজন রয়েছে।

তবে নেটিজেনদের মধ্যে অনেকেই লক্ষ্য করেছেন, সাটিনের ম্যাক্সি ড্রেসে স্বচ্ছন্দ ছিলেন না একতা নিজেও। গাড়ি থেকে নেমে বারবার পোশাক ঠিক করতে দেখা যাচ্ছিল তাঁকে। উপরন্তু সঠিক ছিল না হেয়ারস্টাইল ও মেকআপ। বিধ্বস্ত লাগছিল তাঁকে। এর আগেও পোশাকের কারণে ট্রোল হতে হয়েছে একতাকে। ইন্ডাস্ট্রির অনেকেই মনে করেন, ‘টেলি কুইন’ হলেও একতা বোঝেন না তাঁকে কোন পোশাক মানায়।

তবে একতা একবার একটি সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁর বাবা জিতেন্দ্র (Jeetendra)-ও একই মত পোষণ করেন। তিনিও একতাকে পরামর্শ দিয়েছেন নিজেকে একটু সময় দেওয়ার।

whatsapp logo