BollywoodHoop Plus

Sidharth Shukla: চরম মর্মান্তিক! সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনে কোমায় চলে গেলেন অনুরাগী

জন্মকে যেমন আমরা মেনে নিই, তেমনই মৃত্যুকেও আমাদের মানতে হয়। কিন্তু, মায়া-ভালোবাসার টানে সেই মৃত্যুকে মেনে নেওয়া দুরুহ হয়ে ওঠে। সেরকমই যখন অকালে চলে গেলেন সিদ্ধার্থ শুক্লা, সেই মৃত্যু অনেকেই মানতে পারেননি। যিনি এত সুন্দর করে ফিটনেস ধরে রেখেছেন, কোনরকম অ্যাক্সিডেন্টের খবর নেই, সেই মানুষটি শুধুমাত্র ঘুমিয়ে ঘুমিয়ে মারা গেলেন?

ময়না তদন্ত বলছে ম্যাসিভ হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়। গত ২ তারিখ বেলা ১০:৩০ নাগাদ তাকে জুহুর হাসপাতালে ভর্তি করা হয়। ইসিজি হয়। কিন্তু, ডাক্তাররা ঘোষণা করেন তিনি মৃত সকাল থেকেই।

মাত্র ৪০ বছর বয়স তার। তাহলে কি তিনি ফিটনেস ফ্রিক হওয়ার দরুন স্টেরয়েড নিতেন? নাহ এরকম কোনো তথ্য হাতে আসেনি। তবে শরীর খারাপের রাতে তিনি ঘুমের ওষুধ খান এবং শেহনাজ গিলের কোলেই নাকি মাথা দিয়ে ঘুমোন। তারপর আর ওঠা হয়নি।

নাহ, সিডনাজের ভক্তরা মানতে পারছে না সিদ্ধার্থের অকালে চলে যাওয়াকে। এমনিতেই শেহনাজ নিজে অনেকবার জ্ঞান হারিয়েছেন। এতটাই বিদ্ধস্ত যে তিনি আর নিজের মধ্যে নেই। এদিকে শোনা যাচ্ছে, সিদ্ধার্থের কিছু ভক্তরা সিদ্ধার্থের চলে যাওয়া একেবারেই মানতে পারছেন না, তারা প্রয়াত অভিনেতার চরম ভক্ত। সম্প্রতি, ডা. জয়েশ ঠাকর (Dr. Jayesh Thaker) জানিয়েছেন যে সিদ্ধার্থের অসময়ে চলে যাওয়া যেন কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। মানসিক চাপে অসুস্থ হয়ে পড়ছেন অনেকে। শোকে এক অনুরাগী কোমায় চলে গিয়েছেন।

এদিন এই ডাক্তার জানান, ‘সিডনাজ’ (SidNaaz) জুটির ভক্ত ছিলেন তিনি। সিদ্ধার্থের প্রয়াণের খবরে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তিনি। বাথরুমে গিয়ে জ্ঞান হারান। সেখান থেকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে টুইটারে জয়েশ লেখেন, “নিজের পরিবারের সদস্য ও বন্ধুদের মনের কথা খুলে বলুন। এই সময় একা থাকবেন না। সিডনাজের এক অনুরাগীকে বাথরুমে সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া গিয়েছিল। দয়া করে আপনারা নিজেদের খেয়াল রাখুন…অসুস্থ অনুরাগীর জন্য প্রার্থনা করুন। “ এছাড়া তিনি এও বলেন, “চিকিৎসকরা জানিয়েছেন সিডনাজের অনুরাগী আংশিক কোমায় চলে গিয়েছে। অতিরিক্ত অবসাদের কারণে তাঁর অঙ্গপ্রত্যঙ্গে আর কোনও সাড় নেই। সমস্ত অনুরাগীদের বলছি, আপনারা শান্ত থাকুন। এ বিষয়ে বেশি ভাববেন না। অন্য কিছু নিয়ে ভাবার চেষ্টা করুন। আমাদের এবার সিদ্ধার্থের চলে যাওয়াকে মেনে নিতে হবে।”

Related Articles