Bengali SerialHoop Plus

Rahul-Rooqma: ধারাবাহিক শেষ হলেও প্রেমের ধারা অব্যাহত, রাজাকে জড়িয়ে রোমান্স মাম্পির, রইলো ভিডিও

শেষ হয়ে গিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’। সিরিয়ালটির কম টিআরপির কারণে ‘দেশের মাটি’-র প্রযোজনা সংস্থা ‘ম্যাজিক মোমেন্টস’ ও চ্যানেল কর্তৃপক্ষের যৌথ সিদ্ধান্তে বন্ধ করে দেওয়া হয়েছে সিরিয়ালটি। কিন্তু এর ফলে ‘দেশের মাটি’-র অনুরাগীর দল যথেষ্ট ক্ষুব্ধ। তাঁরা অচিরেই মিস করতে শুরু করেছেন তাঁদের প্রিয় রাজা ও মাম্পিকে। রাজা ও মাম্পি ‘দেশের মাটি’-র কেন্দ্রীয় চরিত্র না হয়েও অচিরেই সকলের মন জয় করেছেন। ফলে এখনও রাজা ওরফে রাহুল (Rahul Arunodoy Banerjee) ও মাম্পি ওরফে রুকমা রায় (Rooqma Ray)-এর ছবির কমেন্ট বক্সে ‘দেশের মাটি’ শেষ হয়ে যাওয়ার জন্য অভিযোগ করছেন দর্শকরা। কিন্তু সম্প্রতি রাজা ও মাম্পি অর্থাৎ রাহুল ও রুকমার একটি অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়েছে।

সলমান খান (Salman Khan) ও করিশ্মা কাপুর (Karishma Kapoor)-এর বিখ্যাত ফিল্ম ‘বিবি নং 1’-এর টাইটেল ট্র্যাকের সাথে রিল ভিডিও বানিয়েছেন রাহুল ও রুকমা। ‘দেশের মাটি’-র শুটিংয়ের ফাঁকে বানানো এই ইন্সটাগ্রাম রিলে রাহুলের পরনে রয়েছে সাদা রঙের পাঞ্জাবী ও জিনস এবং রুকমার পরনে রয়েছে লাল শাড়ি ও সিঁথিতে সিঁদুর। মঙ্গলবার বিকালে ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করেছেন রুকমা। রিলে দেখা যাচ্ছে, রুকমাকে জড়িয়ে ধরে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন রাহুল। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে রুকমা লিখেছেন, সবাইকে মন ভালো করতে। তার সঙ্গেই যোগ করেছেন তিনটি হার্ট ইমোজি।

বোঝাই যাচ্ছে, শুধুমাত্র অনুরাগীরাই নন, রুকমা ও রাহুলও মিস করছেন রাজা ও মাম্পির রসায়নকে। রুকমা লাইভে এসে বলেছিলেন, তিনি কোনোদিন মাম্পিকে ভুলবেন না। রাহুল বলেছিলেন, তিনি রুকমাকে মিস করবেন। রুকমার শেয়ার করা রিলের কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন, রাজা ও মাম্পির জুটি সেরা ছিল।

রুকমার মতে, যা শুরু হয়, তা শেষ হয়। তবে এই সিরিয়ালটি একটু তাড়াতাড়ি শেষ হয়ে গেল। এটিই একমাত্র সিরিয়াল ছিল, যেটি রুকমা হটস্টারে দেখতেন। মাম্পি চরিত্রটি তাঁর কাছে চিরদিন স্পেশ‍্যাল থাকবে বলে জানিয়েছেন রুকমা।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

whatsapp logo