whatsapp channel

ইমনের পর এবার সোহিনী, শোভনের চেয়ে বয়সে কত বড় চর্চিত প্রেমিকা!

ফাল্গুনে একাধিক বিয়ে দেখেছে টলিপাড়া। অভিনয় এবং সঙ্গীত জগৎ মিলিয়ে কয়েকটি হেভিওয়েট বিয়ের সাক্ষী থেকেছে আমজনতা। সেসবের রেশ কাটতে না কাটতেই আরেকটি বিয়ে নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা। শোভন গঙ্গোপাধ্যায়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ফাল্গুনে একাধিক বিয়ে দেখেছে টলিপাড়া। অভিনয় এবং সঙ্গীত জগৎ মিলিয়ে কয়েকটি হেভিওয়েট বিয়ের সাক্ষী থেকেছে আমজনতা। সেসবের রেশ কাটতে না কাটতেই আরেকটি বিয়ে নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা। শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) এবং সোহিনী সরকারের (Sohini Sarkar) চর্চিত সম্পর্ক নিয়ে নেটমহলে কৌতূহলের শেষ নেই। অতি সম্প্রতি রটে গিয়েছিল, বিদেশে গিয়ে নাকি লুকিয়ে বাগদান সেরেছেন শোভন সোহিনী। এবার বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন টলিউড অভিনেত্রী।

Advertisements

বেশ কয়েক মাস ধরেই স্টুডিও পাড়া কৌতূহলী শোভন সোহিনীর সম্পর্কের গুঞ্জন নিয়ে। বিভিন্ন অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যেতেই শুরু হয়েছিল গুঞ্জন। শোভন একাধিক বার যুগল ছবি শেয়ার করেও আবার মুছে দিয়েছেন সোশ্যাল মিডিয়া থেকে। সোহিনীও আনুষ্ঠানিক শিলমোহর দেননি তাঁদের সম্পর্কে। কিন্তু গুঞ্জন বলছে, দুজনে দিব্যি প্রেমে রয়েছেন। কিছুদিন আগেই একসঙ্গে সুইডেন ঘুরতে গিয়েছিলেন তাঁরা। একত্রে ছবি শেয়ার না করলেও তাঁদের আলাদা আলাদা ছবি, ভিডিও দেখেই দুয়ে দুয়ে চার করে নিয়েছেন নেটিজেনরা।

Advertisements

ইমনের পর এবার সোহিনী, শোভনের চেয়ে বয়সে কত বড় চর্চিত প্রেমিকা!

Advertisements

সেখানেই একটি পোস্টে শোভনের অনামিকায় আংটি দেখে গুঞ্জন তুঙ্গে উঠেছিল, লুকিয়ে এনগেজমেন্ট সেরে ফেলেছেন তাঁরা। এ বিষয়ে বলতে গিয়ে সংবাদ মাধ্যমকে সোহিনী পালটা বলেন, তাঁর আঙুলে তো কোনো আংটি দেখা যাচ্ছে না! এ গুঞ্জন পৌঁছেছে সোহিনীর মায়ের কাছেও। তিনিও নাকি ফোন করে জানতে চেয়েছেন সত্যিটা কী। উল্লেখ্য, শোভন সোহিনীর মধ্যে রয়েছে বয়সের ফারাক। যদিও অভিনেত্রীর সঠিক জন্মদিন নিয়ে রয়েছে ধোঁয়াশা। নেট দুনিয়ায় দু রকম তথ্য রয়েছে সোহিনীর জন্মদিন নিয়ে। ১৯৮৭ সালের ৬ মার্চ এবং ১৯৯১ এর ১ লা অক্টোবর। অন্যদিকে শোভনের জন্মদিন ১৯৯৩ এর ১ লা এপ্রিল। সেক্ষেত্রে দুজনের মধ্যে বয়সের ফারাক দেড় বছরের।

Advertisements

সোহিনীর কথায়, তিনি ঈশ্বরে বিশ্বাসী। তিনি বিশ্বাস করেন যে ভালো কিছুই হবে। প্রত্যেকের জন্য ঈশ্বরের পরিকল্পনা করাই রয়েছে। মানুষ সেটা বাস্তবায়িত করে মাত্র। এর আগে বয়সে চার বছরের বড় সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শোভন। কিন্তু শোনা যায়, এই বয়সের ফারাক মানতে পারেননি শোভনের মা। তাই ভেঙে যায় তাঁদের সম্পর্ক।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই