whatsapp channel

Sidharth Shukla: বিয়ে করা আর হলনা, একসঙ্গে থাকার কথা ভেবেছিলেন সিদ্ধার্থ-শেহনাজ!

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস' বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ…

Avatar

HoopHaap Digital Media

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগে কয়েকটি ওষুধ সেবন করেছিলেন।

তবে ভোর 3টে নাগাদ তাঁর শারীরিক অস্বস্তি হওয়ায় তিনি নিজের মায়ের কাছে জল খেতে চেয়েছিলেন। সিদ্ধার্থের মা তাঁকে জল ও তার সাথেই বাড়িতে তৈরি করা কোনো হোম রেমিডি দিয়েছিলেন। এরপর সিদ্ধার্থ একটু সুস্থ বোধ করেছিলেন। তিনি আবারও ঘুমাতে চলে গিয়েছিলেন। কিন্তু সকালে সিদ্ধার্থের মা তাঁকে ঘুম থেকে ডাকতে গিয়ে দেখেন, তিনি অচেতন। সিদ্ধার্থের মা তাঁর বোনদের ও ডাক্তারকে দ্রুত খবর দেন। ডাক্তার এসে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করে কুপার হসপিটালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

অপরদিকে সিদ্ধার্থের মৃত্যুসংবাদ শুনে অসুস্থ হয়ে পড়েছেন শেহনাজ গিল (Shehnaz Gill)। বিগ বসের ঘরে সিদ্ধার্থ ও শেহনাজের বন্ধুত্ব হয়েছিল। দর্শকদের মনোরঞ্জন করতে সক্ষম ছিল ‘সিডনাজ’ জুটি। এই নাম দর্শকদের দেওয়া। সিদ্ধার্থ ও শেহনাজের জুটির ব্র্যান্ড ভ‍্যালু তৈরি হয়েছিল। ফলে এই জুটির বন্ধুত্বকে অন্য চোখে দেখতে শুরু করেছিলেন অনুরাগীরা। অনেকেই বলতে শুরু করেছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ নাকি বিয়ের কথা ভাবছিলেন। কিন্তু তাঁদের সম্পর্ক নিছক বন্ধুত্বের ছিল। শেহনাজ ও সিদ্ধার্থকে নিয়ে কয়েকটি মিউজিক ভিডিও তৈরি হয়েছিল। খুব শীঘ্রই একটি বিগ বাজেট ফিল্মে তাঁদের একসঙ্গে অভিনয় করার কথা ছিল।

শেহনাজের পিআর টিমের সঙ্গে কোনোভাবেই যোগাযোগ করা যায়নি। শেহনাজের বাবা জানিয়েছেন, শেহনাজ এই মুহূর্তে কোনো কথা বলার মতো অবস্থায় নেই। ইতিমধ্যেই তাঁর ভাই শেহবাজ (Shahbaz Gill) পৌঁছে গিয়েছেন তাঁর বাড়িতে। সিদ্ধার্থের সঙ্গে শেহনাজের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলেও সিদ্ধার্থ কেরিয়ার নিয়ে বেশি ব্যস্ত ছিলেন। তবে ‘সিডনাজ’-এর জনপ্রিয়তার জন্য তৈরি হতে শুরু করেছিল শেহনাজ গিলের স্টারডম।

গত রাতেও মায়ের সঙ্গে বাড়ির সামনের রাস্তায় ঘুরছিলেন সিদ্ধার্থ। মায়ের অত্যন্ত কাছাকাছি ছিলেন তিনি। সিদ্ধার্থের মৃত্যুতে বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া। সিদ্ধার্থর বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill) সিদ্ধার্থর মৃত্যুসংবাদ শোনার পর অসুস্থ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন তাঁর বাবা। বলিউড তারকা অক্ষয়কুমার (Akshay Kumar) টুইট করে সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করেছেন। সিদ্ধার্থের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন বিকাশ গুপ্তা (Vikas Gupta), আসিম রিয়াজ (Asim Riaz), রাহুল মহাজন (Rahul Mahajan), শ্বেতা গুলাটি (Sweta Gulati)-রা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media