Hoop PlusTollywood

মিনিটে মিনিটে ভুল সিদ্ধান্ত নিয়েছি: নুসরত

গত এক বছর ধরে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) রয়েছেন খবরের শিরোনামে। প্রায় সবসময়ই তাঁকে নিয়ে চর্চা চলে। ইতিমধ্যেই মা হয়েছেন নুসরত। পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্ম দিয়েছেন তিনি। গোপনে বিয়ে সেরেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে। নিখিল জৈন (Nikhil Jain)-এর সঙ্গে বিয়েকে বলেছেন ‘অবৈধ’। অবশেষে নুসরত নিজেই স্বীকার করতে বাধ্য হলেন, তিনি ভুল করেন।

নুসরত এই মুহূর্তে ‘ইস্ক এফ এম’-এর ‘ভালোবাসায় বোল্ড’ নামে একটি টক শো সঞ্চালনা করছেন। এই টক শোয়ে মদন মিত্র (Madan Mitra) থেকে শুরু করে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), সকলেই নুসরতের কাছে তাঁদের ভালোবাসার গল্প তুলে ধরেছেন। বুধবার নুসরত নিজের জীবনের সমস্ত ঘটনা নিজেই ব্যক্ত করেছেন। তিনি বলেছেন, তিনি যাই করুন না কেন, তাতেই বিতর্ক। সকলে মনে করেন, নুসরত আবারও কিছু ঘটাতে চলেছেন। তার পরেও নুসরত নিজে সৎ থাকতে চেয়েছেন। তিনি মনে করেন, প্রেম যদি অন্ধ না-ই হল, তাহলে তাতে কোনো ভালোবাসা থাকে না।

তবে বাথরুমের মুহূর্তগুলি তাঁর কাছে একান্ত ব্যক্তিগত। সেখানে নুসরত নিজের মতো করে গোপনে সময় কাটাতে পারেন। হয়তো সেই সময় তাঁর নেওয়া সিদ্ধান্তগুলির পোস্টমর্টেম করেন নুসরত। কারণ তাঁর মনে হয়, তাঁর বিভিন্ন সিদ্ধান্ত অন্যের চোখে সাহসী হতে পারে। কিন্তু ঘটনার সময় তাঁর যে সিদ্ধান্ত ঠিক মনে হয়েছে, তাই তিনি নিয়েছেন।

তবে অনেকেই মনে করেন, নুসরত ঘন্টায় ঘন্টায় ভুল সিদ্ধান্ত নেন, মিনিটে মিনিটে ভুল সিদ্ধান্ত নেন। নুসরত মনে করেন, তাঁর জীবন এটা। তিনি নিজে ঠিক সিদ্ধান্ত নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

whatsapp logo