Hoop PlusHoop StoryHoop ViralTollywood

Shubhashree Ganguly: গোলাপি শাড়ি স্লিভলেস ব্লাউজে উন্মুক্ত যৌবন, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন শুভশ্রী গাঙ্গুলী

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মফঃস্বল এর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকিভাবে নিজের জায়গা করে নেন। কেরিয়ারের শুরু থেকেই একেবারে সবার মন জয় করেছেন শুভশ্রী। ‘পরিণীতা’ ছবিতে যেমন স্কুলছাত্রীর চরিত্র আবার তেমনই আবার ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এ এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করার সাহস দেখিয়েছেন তিনি।

সবেতেই তিনি সাফল্য অর্জন করেছে। একটার পর একটা সিনেমাতে একেক রকম অভিনয় করে প্রত্যেকের মন জয় করে নিয়েছেন শুভশ্রী। দর্শকমহলে একেবারে সারা ফেলে দেয় প্রত্যেকটি ছবি। সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর পাশাপাশি ‘বৌদি ক্যান্টিনে’ ও কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। প্রতিটি ছবিতেই নারী শক্তির জয়জয়কার হয়েছে। তবে শুধুমাত্র অভিনয়ের মধ্যেই সীমাবদ্ধ নেই এই অভিনেত্রী ঘরও সামলাচ্ছেন সমান ভাবে।

রাজ্ ঘরনীর পাশাপাশি ছোট ইউভানকেও সামলাচ্ছেন, মা শুভশ্রী, তার পরিচয় আমরা সব সময় ইনস্টাগ্রামে পেয়ে থাকি। জন্ম থেকে শুরু করে প্রতিদিনের প্রতি নিত্য নতুন ঘটনা আমাদের চোখের সামনে চলে আসে। সম্প্রতি instagram এর মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

যেখানে দেখা যাচ্ছে, খোলা চুলে গোলাপি শাড়িতে লাস্যময়ী শুভশ্রী। অনেক ওয়েস্টার্ন পোশাকেও তাকে আগে ফটোশুট করতে দেখা গেছে, কিন্তু বাঙালি কন্যা মানেই তাকে শাড়িতে ভীষণ সুন্দর লাগে। এখানে সবচেয়ে সুন্দর লাগছে শুভশ্রীর গলায় সুন্দর একটা গোল্ডেন হারের ডিজাইনটি কিন্তু ভীষণ সুন্দর। সিঁথির আর দুটো ভুরুর মাঝে ছোট্ট টিপ বলে দিচ্ছে, শুভশ্রীকে ভীষণ সুন্দরী দেখতে লাগছে। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ছবি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক