Bengali SerialHoop Plus

Tomader Rani: অনিশার প্ল্যান ভেস্তে দিয়ে ঘনিষ্ঠ দুর্জয়-রাণী, তরতরিয়ে বাড়বে টিআরপি

সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই ভালো টিআরপি দিয়ে আসছে ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। বেশ কয়েক মাস আগে সম্প্রচার শুরু হওয়া স্টার জলসার এই ধারাবাহিকটি দর্শকদের প্রিয় তালিকায় জায়গা করে নিয়েছিল অচিরেই। দুই তরুণ নায়ক নায়িকা দুর্জয় এবং রাণীর রোম্যান্স দর্শকদের মুগ্ধ করেছে বারংবার। কিন্তু বেশিরভাগ মেগা সিরিয়ালের মতোই এখানেও নায়ক নায়িকার মাঝে এসে পড়ে তৃতীয় ব্যক্তি। তোমাদের রাণীও ব্যতিক্রম নয়।

দুর্জয়ের প্রাক্তন প্রেমিকা তথা বস অনিশা এসে পড়েছে তাদের মাঝে। শুধু তাই নয়, বৌদি পিঙ্কিও সমানে দুর্জয় রাণীর বিরুদ্ধেই কলকাঠি নেড়ে চলেছে। তাদের জন্যই কাছাকাছি আসতে বারবার বাধা পাচ্ছিল দুর্জয় আর রাণী। অবশেষে সমস্ত বাধা বিপত্তি দূরে সরিয়ে আবারও ঘনিষ্ঠ হল তারা। পিঙ্কিকেও সবার সামনেই চেপে ধরল রাণী।

সিরিয়ালের সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে, দুর্জয়কে বিপদের হাত থেকে উদ্ধার করে আবার সবার মন জিতে নিয়েছে রাণী। আর তারপরেই দুর্জয়ের দাদা বৌদি মিলে ভ্যালেন্টাইনস ডে উদযাপনের এক জমজমাট প্ল্যান বানায়। কিন্তু সেই পরিকল্পনাও ভেস্তে দিতে চায় পিঙ্কি। তবে রাণীর তৎপরতায় সেই ষড়যন্ত্র আর সফল হয় না। তারপরেই সবার সামনে পিঙ্কিকে রাণী বলে, সে যদি এমন করতে থাকে তাহলে সবার থেকে দূরে সরে যাবে। তারপর পিঙ্কিও ঠিক করে সে আর অনিশার সঙ্গে থাকবে না কোনো ষড়যন্ত্রে।

এরপরেই দেখা যায়, ঘরের মধ্যে একান্তে ঘনিষ্ঠ রাণী দুর্জয়। এতদিন কাছাকাছি না আসতে পারায় তাদের মধ্যে প্রেম যেন আরো বেড়েছে। সঙ্গে নিজের অস্তিত্ব জানান দেয় তাদের ভাবী সন্তানও। এমন দৃশ্য দেখে খুশি দর্শকরাও। প্রত্যেক সপ্তাহেই টিআরপি তালিকায় সেরা দশের মধ্যে থাকে তোমাদের রাণী। প্রথম সারির দুই চ্যানেলের অনেক বাঘা বাঘা ধারাবাহিককে টিআরপিতে পেছনে ফেলে দিয়েছে তোমাদের রাণী। উল্লেখ্য, এ সপ্তাহেও সেরা দশে থেকেছে তোমাদের রাণী। দশম স্থানে জায়গা পেয়েছে এই সিরিয়ালটি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই