whatsapp channel

Subhashree Ganguly: কালো টাইট পোশাকে সাফল্য উদযাপনে ব্যস্ত অভিনেত্রী শুভশ্রী

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মফঃস্বল শহর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকি স্থান গড়ে তোলা মোটেই সহজ কাজ নয়। তবে এই কঠিন কাজকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মফঃস্বল শহর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকি স্থান গড়ে তোলা মোটেই সহজ কাজ নয়। তবে এই কঠিন কাজকে নিজের দক্ষতা দিয়ে বারংবার প্রমান করেছেন এই অভিনেত্রী। কেরিয়ারের শুরুর দিকে বাণিজ্যিক ছবিতে ‘হার্টথ্রব’ নায়িকার চরিত্রে অভিনয় করতেন এই বঙ্গ সুন্দরী। তবে ধীরে ধীরে সময়ের সঙ্গে তিনি অভিযোজিত করেছেন। তাই বর্তমানে তিনি নিজেকে মেলে ধরেন নানারকম ভিন্ন স্বাদের গবেষণামূলক চরিত্রে।

‘পরিণীতা’ ছবিতে যেমন তাকে দেখা গেছে স্কুলছাত্রীর চরিত্রে, তেমনই আবার ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে থুরথুরে এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করার সাহস দেখিয়েছেন এই অভিনেত্রী। আর সবেতেই সাফল্য যেন তার পদচুম্বন করে। বর্তমানে তিনি ভাসছেন ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজের সাফল্যে। দর্শকমহলে বেশ সাড়া জাগিয়েছে হইচই-এর এই সিরিজ। পাশাপাশি সমালোচকদের মনও জয় করেছে সিরিজটি। তাই এবার এই সিরিজের ‘সাকসেস পার্টি’তে জড়ো হলেন সিরিজের কলাকুশলীরা। আর সেখানে এক্কেবারে অন্য লুকে পাওয়া গেল রাজ ঘরণীকে।

শুক্রবার রাতেই এই সাফল্য উদযাপন করলেন পরিচালক থেকে অভিনেতা অভিনেত্রী সকলেই। এই পার্টিতে যেমন হাজির ছিলেন পরিচালক দেবালয় ভট্টাচার্য, তেমনই ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সিরিজের ‘লছমী’ ওরফে অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়, সিরিজের প্রযোজক শ্রীকান্ত মোহতা, মহেন্দ্র সোনিরাও। প্রত্যেকেই এই সিরিজের সাফল্যে চুটিয়ে মজা করলেন। তবে এই পার্টিতে নজর কাড়লেন অভিনেত্রী শুভশ্রীর আউটফিট। এদিন তার পরণে ছিল কালো রংয়ের টাইট অফ শোল্ডার থাই-স্লিট গাউন। সঙ্গে মুখে মানানসই মেকআপ ও লিপস্টিক। গোটা পার্টিতে যেন তিনি মধ্যমণি হয়ে উঠেছিলেন।

আর পার্টির নানা মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি হয়েছে। প্রায় সকলের সঙ্গেই লেন্সবন্দি হয়েছেন পর্দার ‘ইন্দুবালা’ তথা অভিনেত্রী শুভশ্রী। আর সেইসব ছবি তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘যাঁরা ‘ইন্দুবালা ভাতের হোটেল’ দেখেছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ। সারা দেশ এবং বিদেশ থেকে যা প্রতিক্রিয়া পেয়েছি, তাতে আমরা আপ্লুত।’ এই পোস্টের কমেন্ট বক্সে তার অনুরাগীরাও তাকে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা