whatsapp channel

Malaika-Arjun: মালাইকার রোজগার নিয়ে বাঁকা ইঙ্গিত নেট মাধ্যমে, মুখ খুললেন অর্জুন

2019 সালে মালাইকা অরোরা (Malaika arora) ও অর্জুন কাপুর (Arjun kapoor) মিডিয়ার সামনে তাঁদের সম্পর্কের ঘোষণা করেছিলেন। সম্প্রতি অর্জুন প্রচন্ড ক্ষুব্ধ হয়েছেন, মিডিয়াতে তাঁর ও মালাইকার সম্পত্তির তুলনা করায়। সম্প্রতি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

2019 সালে মালাইকা অরোরা (Malaika arora) ও অর্জুন কাপুর (Arjun kapoor) মিডিয়ার সামনে তাঁদের সম্পর্কের ঘোষণা করেছিলেন। সম্প্রতি অর্জুন প্রচন্ড ক্ষুব্ধ হয়েছেন, মিডিয়াতে তাঁর ও মালাইকার সম্পত্তির তুলনা করায়।

Advertisements

সম্প্রতি , 7 অগস্ট সংবাদমাধ্যমে মালাইকার রোজগার নিয়ে প্রশ্ন তোলা হয়। এমনকি অর্জুনের সম্পত্তির সঙ্গে মালাইকার সম্পত্তির তুলনা করা হয়। মালাইকা কোথা থেকে অর্থ রোজগার করেন, তা নিয়ে অশালীন ইঙ্গিত করা হয়। এই ঘটনার প্রতিবাদ করে অর্জুন ইন্সটাগ্রামে বলেন, 2021 সালেও এই ধরনের ঘটনা অত্যন্ত লজ্জাজনক। নারী ও পুরুষের রোজগারের তুলনা অত্যন্ত নিন্দনীয়। অর্জুন জানিয়েছেন, মালাইকা বহুদিন ধরেই ইন্ডাস্ট্রিতে রয়েছেন। অর্জুনের তুলনায় তাঁর কাজের সংখ্যাও অনেক বেশি। ফলে স্বাভাবিক ভাবেই তাঁর সঙ্গে অর্জুনের রোজগারের তুলনা চলে না।

Advertisements

‘সেলফ-মেড’ মালাইকা প্রথমে নৃত্যশিল্পী ও মডেল হিসাবে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন। শাহরুখ খান (shahrukh khan) অভিনীত ‘দিল সে’ ফিল্মের ‘ছঁইয়া ছঁইয়া’ মালাইকার কেরিয়ারে একটি মাইলস্টোন। ধীরে ধীরে মালাইকা বলিউডের অন্যতম আইটেম ডান্সার হয়ে ওঠেন। এছাড়াও মালাইকা কালার্স চ্যানেলের জনপ্রিয় ট‍্যালেন্ট হান্ট ‘ইন্ডিয়া’জ গট ট‍্যালেন্ট’ -এ বিচারকের আসনে ছিলেন। এই শো ছাড়াও তিনি আরও কয়েকটি শোয়ের বিচারক ছিলেন। কয়েকটি ফিল্মেও অভিনয় করেছেন তিনি। এছাড়াও মালাইকা একজন নামী সঞ্চালিকা।

Advertisements

কিছুদিন আগেও অর্জুন বলেছিলেন, মালাইকার আত্মবিশ্বাস ও নিজের পথ নিজে গড়ে নেওয়ার ঘটনা তাঁকে আকৃষ্ট করে। আরজে সিদ্ধার্থ কান্নন (sidhdharth kannan)-কে দেওয়া একটি সাক্ষাৎকারে অর্জুন বলেছিলেন, মালাইকা তাঁকে সবচেয়ে বেশি বোঝেন। জীবনের অত্যন্ত কঠিন সময় মালাইকা শুধুমাত্র অর্জুনের মুখের দিকে তাকিয়ে পার করেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media