whatsapp channel

প্রতীক-সোনামণির রসায়নও ফ্লপ, টিআরপি তলানিতে নিয়েই শেষ হচ্ছে ‘এক্কা দোক্কা’!

টেলিপাড়া জুড়ে সর্বত্র এখন সিরিয়াল (Bengali Serial) বন্ধের ধুম। চ্যানেলে চ্যানেলে নতুন সিরিয়াল শুরু হচ্ছে নয়তো শুরু হওয়ার অপেক্ষায় রয়েছে। আর নতুনদের জায়গা দেওয়ার জন্য অকালেই বিদায় নিতে হচ্ছে তথাকথিত…

Nirajana Nag

Nirajana Nag

টেলিপাড়া জুড়ে সর্বত্র এখন সিরিয়াল (Bengali Serial) বন্ধের ধুম। চ্যানেলে চ্যানেলে নতুন সিরিয়াল শুরু হচ্ছে নয়তো শুরু হওয়ার অপেক্ষায় রয়েছে। আর নতুনদের জায়গা দেওয়ার জন্য অকালেই বিদায় নিতে হচ্ছে তথাকথিত পুরনোদের। এমনকি টিআরপি ভাল থাকলেও মিলছে না রেহাই। উদাহরণস্বরূপ স্টার জলসায় নতুন একগুচ্ছ ধারাবাহিক শুরু হয়েছে এবং শুরু হতে চলেছে। এর জন্য দরকার ফাঁকা টাইম স্লট। তাই নাকি খাঁড়ার কোপ পড়েছে চ্যানেলের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘এক্কা দোক্কা’র (Ekka Dokka) উপরে।

ইতিমধ্যেই এই চ্যানেলের ‘গুড্ডি’ সিরিয়ালটি শেষ করে দেওয়া হয়েছে। আবার ‘জল থই থই ভালোবাসা’ নামে নতুন একটি ধারাবাহিকের প্রোমোও চলে এসেছে প্রকাশ্যে। রাত নটায় সম্প্রচারিত হবে নতুন সিরিয়ালটি। তাকে জায়গা দিতে কি রাধিকা পোখরাজকেই পিছু হটতে হবে? ইতিমধ্যেই বিষয়টা নিয়ে কানাকানি শুরু হয়ে গিয়েছে দর্শক মহলে। রাধিকা ওরফে অভিনেত্রী সোনামণি সাহা শেষমেষ মুখ খুললেন এই বিষয়ে।

প্রতীক-সোনামণির রসায়নও ফ্লপ, টিআরপি তলানিতে নিয়েই শেষ হচ্ছে 'এক্কা দোক্কা'!
পোখরাজ-রাধিকা

সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সোনামণি স্বীকার করে নিয়েছেন, সিরিয়ালের ভবিষ্যৎ নিয়ে তাঁদের কাছেও কোনো খবর নেই। এক্কা দোক্কা শেষ হয়ে যেতে পারে, এমন সম্ভাবনা উড়িয়ে না দিয়েই অভিনেত্রী বলেন, চ্যানেল কর্তৃপক্ষ খুব শীঘ্রই প্রযোজনা সংস্থার সঙ্গে এ বিষয়ে আলোচনায় বসবে। আগামী দু দিনের মধ্যেই জানানো হবে সিদ্ধান্ত। কিন্তু এক্কা দোক্কার উপরেই কেন হঠাৎ এই রোষ? কমতে থাকা টিআরপিই কি এর একমাত্র কারণ?

জি বাংলার প্রতিপক্ষ সোহাগ জল কিংবা খেলনা বাড়ির কাছে টিআরপিতে ক্রমশ পিছিয়ে পড়ছে এক্কা দোক্কা। এক সময়ে নম্বর ভাল পেলেও এখন সে সবই অতীত। এমনকি প্রতীক সেন গল্পে এন্ট্রি নিয়েও বিশেষ বদল আনতে পারেননি। সোনামণি আফসোসের সুরে বলেন, সম্ভবত দর্শকদের গল্পের প্লট আর ভাল লাগছে না। এমনকি সপ্তর্ষি মৌলিকের বদলে হঠাৎ প্রতীক নায়কের গুরুত্ব পেয়ে যাওয়াতেও অনেক দর্শক ক্ষেপেছিলেন। একথা অস্বীকার করেননি সোনামণি। শেষমেষ এক্কা দোক্কার ভবিষ্যতে কী লেখা রয়েছে, স্লট বদল নাকি পাকাপাকি বিদায় তা জানার জন্য আর কিছুদিনের মাত্র অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই