পোশাকের বদলে খবরের কাগজ! ফের ব্যাপক ট্রোলের সম্মুখীন হলেন মা সিরিয়ালের ঝিলিক

Avatar

HoopHaap Digital Media

লকডাউনের ফলে এখন মানুষের জীবন চার দেওয়ালের মধ্যে বন্দী। করোনা যেন কাউকে রেয়াত করছে না। সেলিব্রিটিরা এখন তাঁদের অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অভিনেত্রী তিথি বসু (Tithi bose)-ও সেই পথেই হেঁটেছেন। সম্প্রতি তিনি নিজের একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু আবারও খ্যাতি তাঁর বিড়ম্বনার কারণ হয়ে দাঁড়িয়েছে।

তিথির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে স্প্যাগেটি ক্রপ টপ ও কালো রঙের পেনসিল স্কার্ট এবং কানে জাঙ্ক ইয়ারিং। ছবিটি শেয়ার করে তিথি লিখেছেন, তোমাদের জন্য। কিন্তু নেটিজেনদের একাংশ তিথিকে ট্রোল করতে শুরু করেছেন। তিথির পরনের টপের প্রিন্ট ছিল নিউজপেপার প্রিন্ট। ফলে অনেকেই বলছেন, শেষ অবধি পোশাকে নিউজপেপার! বলা বাহুল্য, এই ধরনের মন্তব্যের দুটি অর্থ রয়েছে যা একটি মেয়ের পক্ষে যথেষ্ট অপমানজনক।

অথচ এর আগেও তাবড় সেলিব্রিটিরা নিউজপেপার প্রিন্টের পোশাক পরেছেন। তাহলে তাঁদের ট্রোল হতে হয়নি কেন? অনেকেই তিথির শৈশবের নিষ্পাপ সরলতার কথা মনে করিয়ে দিচ্ছেন। কিন্তু শৈশবের ‘ঝিলিক’ তিথি এবং আজকের টিনএজ তিথির সৌন্দর্যের মধ্যে প্রাকৃতিক নিয়মেই পার্থক্য এসেছে। কিন্তু এই পার্থক্য মেনে নিতে পারছেন না নেটিজেনদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মা’-তে ‘ঝিলিক’ চরিত্রে তিথির অনবদ্য অভিনয় নজর কেড়েছিল। একসময় অসুস্থতার কারণে সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছিলেন তিথি। কিন্তু দর্শকদের দাবিতে একটু সুস্থ হয়েই ফেরত আসতে হয় তাঁকে। ‘মা’ শেষ হয়ে গেলেও লকডাউনের সময় দর্শকদের একাংশ চেয়েছিলেন আবারও ‘মা’ শুরু হোক, শুধুমাত্র ঝিলিকের অভিনয় দেখার জন্য। বর্তমানে তিথির শেয়ার করা ছবির নিচে অনেকেই মন্তব্য করেন, তিথি কি এখন কাজ পাচ্ছেন না! প্রকৃতপক্ষে, আর পাঁচটা মধ্যবিত্ত পরিবারের মতো তিথি ও তাঁর পরিবারও চান, পড়াশোনা সম্পূর্ণ করে তিথি ফিরে আসুন অভিনয় জগতে। কারণ ‘মা’ সিরিয়ালে দীর্ঘদিন অভিনয়ের ফলে তিথি পড়াশোনায় অনেকটাই পিছিয়ে পড়েছিলেন। ফলে এখন ছোটখাট ফটোশুট অথবা অ্যাডের কাজ করলেও পড়াশোনা শেষ করে তবেই টলিউডে ফুল-ফ্লেজেড কেরিয়ার শুরু করবেন তিথি।

Avatar

Leave a Comment