Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সমুদ্রের ধারেই সুখ পেলেন অভিনেত্রী শ্রাবন্তী!

টলিউড জগতের বহুলচর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। নানা কারণে প্রায়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন টলিপাড়ার এই অভিনেত্রী। তবে এসবে বেশি পাত্তা দেননা অভিনেত্রী। কারণ সামাজিক মাধ্যমে ভক্তদের কাছাকাছি থাকতেই বেশি পছন্দ করেন টলি কুইন শ্রাবন্তী। ব্যক্তিগত জীবনের প্রায় প্রতিটি মুহূর্তকেই নিজের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেন তিনি। আর সেখানেই ধরা পড়ে তার রূপের জেল্লা। ৩৫ বছর বয়সেও একইভাবে তন্বী শ্রাবন্তী।

সম্প্রতি এক্কেবারে অন্যভাবে ফের চর্চায় অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবি দিয়েই অনেক কিছু বুঝিয়ে দিলেন এই টলি-সুন্দরী। এই ছবিতে তাকে দেখা গেছে সমুদ্র সৈকতের একটি গোধূলিবেলার রং নিজের গায়ে মেখে একদমই অন্য অবতারে। রীতিমতো অনাবিল আনন্দের জোয়ারে ভাসতে দেখা গেছে তাকে। ছবির ব্যাকগ্রাউন্ডে সমুদ্রের বুকের রঙিন বিকেল। আর তার সামনে অভিনেত্রী আনন্দে ঝাঁপ দিয়েছেন নিজের মনেই। আর সেই সময়ের একটি ‘ক্যান্ডিড’ ছবি তুলেছেন অন্য কেউ। অভিনেত্রীর পরণে রয়েছে হালকা গোলাপী রংয়ের স্কিনি টিশার্ট, ডেনিম জিন্স ও পায়ে স্যান্ডেল। খোলা চুলেই দেখা গেছে অভিনেত্রীকে। চোখে রয়েছে সানগ্লাস।

ছবি দেখেই স্পষ্ট যে এক অনাবিল আনন্দের ঢেউ উদ্বেলিত করেছে অভিনেত্রীকে। পোস্টের ক্যাপশনেও তেমন কথা লিখেছেন তিনি। ইংরেজিতে ক্যাপশন লিখেছেন, যার বাংলা মর্মার্থ, ‘সাধারণের মধ্যেই আনন্দ খুঁজে নিন’। তার এই পোস্ট বেশ নজর কেড়েছে তার অনুরাগীদের। ভালোবাসা, মুগ্ধতার ইমোজিতে ভরে উঠেছে কমেন্ট বক্স। অনেকেই আবার লিখেছেন মনের কথা। কেউ লিখেছেন, ‘আপনার এই পজিটিভিটির জন্যই এত্ত ভালো লাগে আপনাকে’; অন্যজন লিখেছেন, ‘আপনি এভাবেও আনন্দ খুঁজে পান, দেখে খুবই ভালো লাগলো’।

প্রসঙ্গত, বাস্তব জীবন এলোমেলো হলেও ফিল্মি কেরিয়ারে এখনো একইভাবে সক্রিয় এই অভিনেত্রী। তার একাধিক বিবাহবিচ্ছেদ কোনোরকম প্রভাব ফেলেনি তার অভিনয়ের দক্ষতায়। কিছুদিন আগেই তাকে দেখা গেছে ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। এই ছবিতে তিনি প্রথমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন। এই ছবির পরিচালনা করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা