Bengali SerialHoop Plus

বিয়ের পিঁড়িতে ভাগ্নে হৃদে, সস্ত্রীক হাজির গদাধর, এলেন রানীমা ও সারদামণি, রইলো অ্যালবাম

সদ্য বিয়ে করে চার হাত এক করে নিলেন ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকের ভাগ্নে হৃদে। যেই ভাগ্নে সবসময় গদাধরের ছায়াসঙ্গী হয়ে ঘুরে বেড়ায় সেই ভাগ্নে এখন বিয়ের পিড়িতে। পর্দায় যিনি ভাগ্নে হৃদে, বাস্তবে তার নাম সিদ্ধার্থ ঘোষ। শ্রাবণের সন্ধ্যায় রিয়েল লাইফে বিয়ের পর্ব মিটিয়ে নিলেন তিনি।

সিদ্ধার্থের স্ত্রী হলেন, সঙ্গীতশিল্পী দেবতৃষা সেনগুপ্ত। ইনি বেশ কিছু বাংলা ছবিতে গান করেছেন। ভগ্নেবৌ লাইট ক্যামেরা অ্যাকশন থেকে দূরেই আছেন। এদিকে সিদ্ধার্থ রাসমণি ধারাবাহিক ছাড়াও ‘দত্ত এন্ড বৌমা’ তেও অভিনয় করেছেন। এমনকি পরাণ বন্দোপাধ্যায়ের নাটকের দলে রীতিমতো নাট্যচর্চাও করেন।

বিয়ের দিন সিদ্ধার্থের পরনে ছিল ধুতি পাঞ্জাবী, অন্যদিকে, দেবতৃষা সেজেছিলেন লাল টুকটুকে বেনারসি ও সোনার গহনায়। একেবারে হিন্দু নিয়ম মেনে বিয়ে করেন এই দম্পতি। মালা বদল, সিঁদুর দান সব অনুষ্ঠানই নিয়ম মেনে অক্ষরে অক্ষরে পালন করেন।

সিদ্ধার্থর বিয়েতে সস্ত্রীক হাজির ছিলেন পর্দার রামকৃষ্ণ অর্থাৎ সৌরভ সাহা। এমনকি বৌভাতের দিনেও তারা হাজির ছিলেন। ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ এর প্রায় গোটা টিম নিমন্ত্রিত ছিলেন এদিন। সিদ্ধার্থর রিসেপশনে হাজির অনস্ক্রিন সারদামণি, অর্থাৎ অভিনেত্রী সন্দীপ্তা সেন। হাজির ছিলেন অনস্ক্রিন রানি মা অর্থাৎ দিতিপ্রিয়া রায়ও।

কিছুদিন আগেই গোয়া থেকে ফেরেন পর্দার মথুর বাবু। ফিরে এসেই সিদ্ধার্থর বিয়েতে গিয়েছিলেন অনস্ক্রিন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী দেবলীনা কুমার এবং ডিজাইনার অভিষেক রায়। এছাড়াও উক্ত ধারাবাহিকের অনেক কলাকুশলীরা উপস্থিত ছিলেন এদিনের বৌভাত অনুষ্ঠানে।

whatsapp logo