Hoop PlusTollywood

Raj-Subhashree: ফের করোনা আক্রান্ত রাজ-শুভশ্রী, কেমন আছে ছোট্ট ইউভান?

এর আগেও করোনা পজিটিভ নিয়ে নিভৃতিবাসে ছিলেন রাজ পত্নী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুধু শুভশ্রী একা নন, সংক্রমিত হয়েছিলেন রাজ নিজেও। ২০২০ তে রাজ সংক্রমিত হন, এবং ২০২১ এ শুভশ্রী। এবার রাজ্যে এসেছে তৃতীয় ঢেউ, সেই ঢেউয়ে সংক্রমিত হলেন টলিউডের এই গ্ল্যামারাস দম্পতি।

এদিকে, রাজ্যে দৈনিক করোনা আক্রান্ত ৯ হাজারের বেশি। কলকাতা বাদে এখনও পর্যন্ত দিল্লি, মুম্বইয়ের মতো বড় শহরগুলিতে শুরু হয়ে গিয়েছে গোষ্ঠী সংক্রমণ। সূত্র বলছে, গোটা দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে  প্রায় ২ হাজারের মতন।

মুম্বাইয়ে বহু সেলিব্রিটি নতুন করে ফের করোনার কবলে বলীয়ান। টলিউড ইন্ডাস্ট্রি ছাড় পাচ্ছে না। এবারে আরো একবার করোনার থাবার শিকার হয়েছেন রাজ-শুভশ্রী। ইন্ডাস্ট্রির অবস্থা কিছুটা স্বাভাবিক হওয়ার পর থেকে সকলেই চুটিয়ে কাজ শুরু করে দেন। শুভশ্রী নিজেও তার নতুন ছবির শ্যুটিং শুরু করে দিয়েছিলেন। রাজ তার ক্যামেরার পাশাপাশি রাজনীতির কাজ নিয়েও ব্যস্ত ছিলেন। এই সবের মাঝে ফের নতুন করে সংক্রমিত হলেন তারা।

এদিন, রাজ তার  অনুগামীদের উদ্দেশ্যে কোভিডবিধি মেনে চলার জন্য টুইট করে আবেদন জানিয়েছেন। এও জানিয়েছেন যে এবার তিনি ও শুভশ্রী একই সঙ্গে ভাইরাসের সংক্রমণে সংক্রমিত। নাহ কোনো ভাবেই ছেলে ইউভানের কথা উল্লেখ করেননি তারা, অথয়েব খুদে ‘রাজপুত্তুর’ ভালো আছে বলেই অনুমান।

whatsapp logo