BollywoodHoop Plus

Sidhdharth-Kiara: সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ-কিয়ারা, শুভেচ্ছা অনুরাগীদের

সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)-র বিয়ে নিয়ে জল্পনার অন্ত ছিল না। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে সাতপাকে বাঁধা পড়লেন তাঁরা। 7 ই ফেব্রুয়ারির, মঙ্গলবার, জয়সলমেরের সূর্যগড় প‍্যালেস হোটেলে বিয়ে হল সিদ্ধার্থ ও কিয়ারার। মিডিয়ার প্রবেশ ছিল নিষিদ্ধ। অতিথি ও হোটেলকর্মীদের জমা রাখতে হয়েছিল মোবাইল ফোন। তবে সূর্যগড় প‍্যালেস হোটেলের বাইরে অপেক্ষমান পাপারাৎজিদের একাংশ বিবাহস্থল থেকে বেরিয়ে আসা কর্মীদের জিজ্ঞাসা করে আগেই জানতে পেরেছিলেন, কিয়ারা ও সিদ্ধার্থ বিয়ের সময় কি রঙের পোশাক পরেছিলেন!

এরপর সিদ্ধার্থ নিজেই তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, অবশেষে তাঁদের পার্মানেন্ট বুকিং হয়ে গিয়েছে। বিবাহিত জীবনের জন্য সকলের আশীর্বাদ প্রার্থনা করেন তিনি। ঝড়ের গতিতে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। মণীশ মালহোত্র (Manish Malhotra)-র ডিজাইন করা পোশাকে সেজে উঠেছিলেন দুজনে। কিয়ারার পরনে ছিল গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি। লেহেঙ্গা-চোলি জুড়ে ছিল এমব্রয়ডারি। মণীশ জানিয়েছেন, এমব্রয়ডারির স্টাইল রোমান রীতিকে অনুসরণ করেছে। কারণ রোম সিদ্ধার্থ ও কিয়ারার প্রিয় স্থান।

এই পোশাকের সাথে হীরে ও এমারেল্ডের তৈরি গয়নায় সেজেছিলেন কিয়ারা। হাতে পরেছিলেন মৃণালিনী চন্দ্রা (Mrinalini Chandra)-র ডিজাইন করা অমব্রে পিঙ্ক রঙের চূড়া ও ক্রিস্টাল কলিরে। কলিরের মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়েছে সিদ্ধার্থর প্রয়াত সন্তানসম সারমেয় অস্কারকে। তার আদলে কলিরেতে খোদাই করা হয়েছে সারমেয়র প্রতিকৃতি। অপরদিকে সিদ্ধার্থ পরেছিলেন সোনালি রঙের শেরওয়ানি। জারদৌসি, বদলা ওয়ার্ক ও এমব্রয়ডারিতে সুসজ্জিত ছিল এই শেরওয়ানি। গলায় পরেছিলেন পোলকি ডিজাইনের নেকপিস যাতে ছিল আনকাট ডায়মন্ড।

সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে উপস্থিত ছিলেন শাহিদ কাপুর (Shahid Kapoor) ও মীরা রাজপুত (Meera Rajput), করণ জোহর (Karan Johar), মণীশ মালহোত্র (Manish Malhotra), জুহি চাওলা (Juhi Chawla), ঈশা আম্বানি (Isha Ambani) প্রমুখ। ইতিমধ্যেই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) সহ তাবড় বলিউড সেলেবরা। বর্তমানে সিদ্ধার্থ ও কিয়ারা জয়সলমের থেকে দিল্লিতে পৌঁছে গিয়েছেন। সেখানেই সিদ্ধার্থর বাড়ি। দিল্লিতে 9 ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে সিদ্ধার্থ ও কিয়ারার ঘরোয়া রিসেপশন। উপস্থিত থাকবেন পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ আত্মীয়স্বজন। 10 ই ফেব্রুয়ারি নবদম্পতি ফিরে আসবেন মুম্বইয়ে। 12 ই ফেব্রুয়ারি মায়নগরীতে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড রিসেপশন যাতে উপস্থিত থাকবেন বলিউড তারকারা।