whatsapp channel

TRP: হেরফের সামান্য, ‘মিঠাই’কে টেক্কা দিতে স্বমহিমায় হাজির ‘খুকুমণি’, রইলো টিআরপি তালিকা

সদ্য শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক 'গাঁটছড়া'। গৌরব-অনিন্দ্য-সোলাঙ্কি অভিনীত ফ্যামিলি ড্রামা মানুষের মনে প্রথম থেকেই জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিক রীতিমত টেক্কা দিচ্ছে যমুনা, অপু, গুনগুন, সর্বজয়াকে।‌তবে মিঠাই এখনও সেরার সেরা। দেখতে দেখতে মিঠাই ধারাবাহিকের এক বছর সম্পন্ন হলো, এখনও বহাল তবিয়তে রাজ করছে মোদক পরিবার। সেরার সেরা রেটিং নিয়ে এক্কেবারে গুড গার্ল 'মিঠাই'।

Avatar

HoopHaap Digital Media

সদ্য শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’। গৌরব-অনিন্দ্য-সোলাঙ্কি অভিনীত ফ্যামিলি ড্রামা মানুষের মনে প্রথম থেকেই জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিক রীতিমত টেক্কা দিচ্ছে যমুনা, অপু, গুনগুন, সর্বজয়াকে।‌তবে মিঠাই এখনও সেরার সেরা। দেখতে দেখতে মিঠাই ধারাবাহিকের এক বছর সম্পন্ন হলো, এখনও বহাল তবিয়তে রাজ করছে মোদক পরিবার। সেরার সেরা রেটিং নিয়ে এক্কেবারে গুড গার্ল ‘মিঠাই’। ওদিকে, মাথা ভর্তি সিঁদুর নিয়ে নতুন লড়াইয়ের পথে উমা ও খুকুমণি। এদিকে, সহচরী ও বরফির জীবনে আগুন দিতে হাজির দেবলীনা। সব মিলিয়ে গোটা সপ্তাহ জুড়ে চলেছে একের পর এক ধামাকাদার পর্ব। চলুন দেখে নিই, কারা কত নম্বর পেয়ে টিআরপি লিস্টে রাজ করছে।

১.মিঠাই – ১১.০
২.খুকুমণি হোম ডেলিভারি – ১০.৪
৩.উমা – ৯.৬
৪.খেলাঘর – ৯.০
৫.গাঁটছড়া – ৮.৫
৬.যমুনা ঢাকি, অপরাজিতা অপু ও মন ফাগুন – ৮.৩
৭.সর্বজয়া – ৭.৯
৮.ধুলোকণা ও আয় তবে সহচরী – ৭.৭
৯.খড়কুটো – ৭.৪
১০.করুণাময়ী রানী রাসমণি ও গঙ্গারাম – ৭.০

১১.কড়িখেলা – ৬.৯
১২.বরণ, মহাপীঠ তারাপীঠ ও এই পথ যদি না শেষ হয় – ৬.৮
১৩.কৃষ্ণকলি – ৬.৪
১৪.গ্রামের রাণী বীণাপাণি – ৪.১
১৫.জীবন সাথী – ৩.৯
১৬.ফেলনা – ৩.৩
১৭.রাধাকৃষ্ণ ও মোহর – ২.৮
১৮.জয় গোপাল – ২.৭
১৯.সন্তোষী মা – ২.১
২০.যোধা আকবর – ১.২

রিয়্যালিটি শো এখনও দাদাগিরি এগিয়ে। দাদা অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায় হাসপাতালে ভর্তি হন। করোনা র তৃতীয় দাপটে তিনি আক্রান্ত। যদিও প্রযোজনা সংস্থা দাদার জায়গায় অন্য কোনো সঞ্চালক নিয়োগ করেননি। তাই দাদা সুস্থ হলে দাদাই ফিরবেন মঞ্চে, আপাতত যা শ্যুট করা ছিল সেসবই সম্প্রচারিত হচ্ছে।

১.দাদাগিরি – ৭.১
২.সুপার সিঙ্গার – ৫.৫
৩.দিদি নাম্বার ওয়ান – ৪.২
৪.রান্নাঘর – ১.৪

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media