whatsapp channel

মৃত্যুর আগে মাকে নিয়েই শেষ পোস্টটি করেছিলেন অভিনেতা সুশান্ত, কি লেখা ছিল সেই পোস্টে!

মাকে বড্ড ভালোবাসতেন অভিনেতা তাই কি অতি অল্প বয়সেই মায়ের কাছে চলে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন তিনি! মাত্র ৩৪ বছর বয়সেই নিভে গেল প্রদীপ, বলিউড সিনেমা জগতে আরও এক নক্ষত্র পতন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মাকে বড্ড ভালোবাসতেন অভিনেতা তাই কি অতি অল্প বয়সেই মায়ের কাছে চলে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন তিনি! মাত্র ৩৪ বছর বয়সেই নিভে গেল প্রদীপ, বলিউড সিনেমা জগতে আরও এক নক্ষত্র পতন ঘটল আজ দুপুরে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। সিনেজগতের ইন্দ্রপতনে তারকাদের উপচে পড়া শোকবার্তা ভেসে উঠছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। সকলকে কাঁদিয়ে চোখের জলে বিদায় নিলেন অগণিত তরুণীদের ক্রাশ।

Advertisements

গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তার বান্দ্রার আবাসন থেকে। মৃত্যুর কয়েকদিন আগে একটি পোস্ট করেছিলেন সুশান্ত। বহু আবেগ জড়িত সেই পোস্ট ছিল তার মা কে উদ্দেশ্য করে লেখা। ইনস্টাগ্রামে নিজের মায়ের সঙ্গে একটি ছবি কোলাজ করে ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন কিছু আবেগঘন লাইন, “অশ্রুবিন্দু থেকে ঝাপসা অতীত বাষ্প হয়ে যায়, অন্তহীন স্বপ্ন হাসির বৃত্তচাপ এঁকে দেয়, এবং একটি ক্ষণস্থায়ী জীবনের। দুটোর মাঝে দরাদরি করছি, মা♥️”

Advertisements

এই পোস্টটিই কি আগে থেকে তার আত্মহত্যার ইঙ্গিত দিয়েছিল যা কেউই বুঝতে পারেননি। পুলিশের প্রাথমিক তদন্তে অভিনেতার আকস্মিক মৃত্যুর কারণ হিসেবে মানসিক অবসাদকেই দায়ী করা হয়েছে। এহেন মানসিক অবসাদ কেন ঘনিয়ে এল অভিনেতার জীবনে সেই কারণটি এখনও অধরাই থেকে গেল। সকলের অগোচরে চলে গেলেন বি-টাউনের চকলেট বয়।

Advertisements

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক হোক কিংবা ‘ছিঁছোড়ে’ সিনেমা সবেতেই তার ভুবন ভুলানো হাসি ও সাবলীল অভিনয় কাত করেছিল দর্শকদের। মাঝগগনের ক্যারিয়ার ফেলে কর্পূরের মত উবে গেলেন এই দক্ষ অভিনেতা। তার অনুরাগীরা অভিনেতাকে শ্রদ্ধা জানাতে এই শেষ পোস্টটিতে গিয়ে শোকব্যক্ত করে নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন, হয়তো সে সব অনুভব করতে পারছেন সুশান্ত।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media