whatsapp channel

বাবা হতে চলেছেন ভারতীয় ক্রিকেটের আরেক তারকা! খুশির খবর আইপিএলের মাঝে

আবারও সদস্য সংখ্যা বাড়তে চলেছে বলিউডে । ইতিমধ্যেই বেশ কয়েকজন তারকা সন্তান আগমনের সুখবর দিয়েছেন। মা বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান এবং নাতাশা, রণবীর সিং এবং দীপিকা পাডুকোন, ইয়ামি গৌতম,…

Avatar

Nirajana Nag

আবারও সদস্য সংখ্যা বাড়তে চলেছে বলিউডে । ইতিমধ্যেই বেশ কয়েকজন তারকা সন্তান আগমনের সুখবর দিয়েছেন। মা বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান এবং নাতাশা, রণবীর সিং এবং দীপিকা পাডুকোন, ইয়ামি গৌতম, আদিত্য ধর। এবার এই তালিকায় যুক্ত হতে চলেছে আরো একটি নাম। গুঞ্জন বলছে, এই তালিকায় নাকি নতুন দুটি নাম জুড়তে চলেছে। সুখবর দিতে চলেছেন ক্রিকেটার কে এল রাহুল (K L Rahul) এবং আথিয়া শেট্টি (Athiya Shetty)।

গত বছর ২০২৩ এ ধুমধাম করে বিয়ে করেছেন দুজনে। বিনোদনের সঙ্গে ক্রিকেটের আরও একবার মিলন হয়েছে কে এল রাহুল এবং আথিয়া শেট্টির বিয়েতে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০২৩ এর জানুয়ারি মাসে বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা। বলিউড স্টাইলে ডেস্টিনেশন ওয়েডিং নয়। অভিনেতা সুনীল শেট্টির খান্ডালার বাড়িতে বসেছিল তাঁদের বিবাহ আসর। বিয়ের পর এক বছর হতে না হতেই এবার নতুন গুঞ্জন, খুব শীঘ্রই পরিবার বাড়তে চলেছে কে এল রাহুল এবং আথিয়ার। কিন্তু এমন গুঞ্জনের কারণ কী?

আসলে সুনীল শেট্টি নিজেই এমন একটি ইঙ্গিত দিয়েছেন। একটি নাচের রিয়েলিটি শো তে বিচারকের আসনে রয়েছেন অভিনেতা। সেখানেই সম্প্রতি সঞ্চালিকা ভারতী সিং তাঁকে প্রশ্ন করেন, সুনীল শেট্টি যখন দাদু হবেন তখন কেমন দাদু হবেন। উত্তরে প্রবীণ অভিনেতা বলে ওঠেন, পরের সিজনে যখন তিনি এই শোতে আসবেন, তখন একজন দাদু হয়েই আসবেন। আর সুনীলের এই মন্তব্য ঘিরেই শুরু হয়েছে জল্পনা। তবে আদৌ তিনি মজা করছিলেন নাকি এতে সত্যিই রয়েছে সত্যতা? তা অবশ্য স্পষ্ট করে জানা যায়নি।

প্রসঙ্গত, আথিয়া এবং রাহুলের সম্পর্ক নিয়ে এক সময় বিস্তর চর্চা হয়েছিল। এমনকি আথিয়া শেট্টির জন্য রাহুলের ক্রিকেটের ফর্ম খারাপ হয়েছে বলেও অভিযোগ উঠেছিল। যদিও সেসব এখন অতীত। পরস্পরকে বিয়ে করে বেশ সুখে রয়েছেন আথিয়া এবং কে এল রাহুল।

 

View this post on Instagram

 

A post shared by KL Rahul👑 (@klrahul)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই