BollywoodHoop Plus

Arijit Singh: অরিজিৎ সিং-এর স্ত্রীকে দেখে চমকে গেলেন নেটিজেনরা

অরিজিৎ সিং (Arijit Singh)-এর শৈশবের প্রেম কোয়েল (Koyel)। তিনি যখন ‘ফেম গুরুকুল’-এর প্রতিযোগী ছিলেন, তখন বাড়িতে ফোন করার সুযোগ পেয়ে সকলের আগে অরিজিৎ ফোনে কথা বলেছিলেন কোয়েলের সাথে। বহু বাধা পেরিয়ে বর্তমানে কোয়েল তাঁর স্ত্রী। অরিজিৎ-ও বর্তমান প্রজন্মের স্বনামধন্য গায়ক-সুরকার। কিন্তু ব্যক্তিগত জীবনকে বরাবর আড়ালে রাখতেই পছন্দ করেন তিনি। এই কারণে কখনও সখনও সোশ্যাল মিডিয়ায় তাঁর সাথে কোয়েলের দেখা মিললেও অধিকাংশ সময় অরিজিৎ-কে একাই সফর করতে দেখা যায়। কিন্তু এবার পাপারাৎজিরা কার্যতঃ চমকালেন অরিজিৎ-এর সাথে তাঁর স্ত্রী কোয়েলকে দেখে।

তবে তাঁরা চমকালেও অরিজিৎ-এর সামনে তা বুঝতে দেননি। সম্প্রতি অরিজিৎ ও কোয়েল এয়ারপোর্ট থেকে বেরিয়ে আসছিলেন। সেই সময় ক্যামেরাবন্দি হন তাঁরা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ লিখেছেন, তাঁরা প্রথমবার অরিজিৎ-এর স্ত্রীকে দেখলেন। অনেকে লিখেছেন, অরিজিৎ-কে দেখে বোঝা যায় না, তিনি এত বড় সেলিব্রিটি। নেটিজেনরা অরিজিৎ ও তাঁর পরিবারকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। কোয়েল বরাবরই স্পটলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন। অরিজিৎ একটি সাক্ষাৎকারে তা বলেছিলেন।

অরিজিৎ যখন মুম্বইয়ের মাটিতে নিজের কেরিয়ার তৈরির জন্য লড়াই করছেন, সেই সময় কোয়েলের পরিবার একরকম জোর করেই অন্য এক ব্যক্তির সাথে তাঁর বিয়ে দিয়েছিলেন। এক কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন কোয়েল। ওদিকে অরিজিৎ-ও তখন বিয়ে করেছেন তাঁর এক সহ-প্রতিযোগীকে। কিন্তু তাঁর স্ত্রী বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করেছিলেন। কারণ অরিজিৎ জিয়াগঞ্জে এলে লুকিয়ে দেখা করতেন কোয়েলের সাথে। এই ঘটনা জানতে পেরে কোয়েলের স্বামীও তাঁকে ডিভোর্স দেন। 2013 সালের ডিসেম্বর মাসে অরিজিৎ-এর বিবাহ বিচ্ছেদ হওয়ার পর 2014 সালের জানুয়ারি মাসে তারাপীঠ মন্দিরে পঞ্জাবি রীতিতে কোয়েলের সাথে সাতপাকে বাঁধা পড়েন তিনি। কোয়েলের মেয়েকে দত্তক নিয়েছেন অরিজিৎ। অপরদিকে তাঁদেরও এক পুত্রসন্তান ও এক কন্যাসন্তান রয়েছে।

সম্প্রতি গ্লোবাল স্পটিফাই আর্টিস্ট চার্টে প্রথম ভারতীয় সঙ্গীতশিল্পী হিসাবে সেরা দশ জন গায়কের মধ্যে ষষ্ঠ স্থানে জায়গা করে নিয়েছেন অরিজিৎ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo