Advertisements

Nusrat Jahan: হাতে নেই কাজ, ফ্লপ একাধিক সিনেমা, টলিউড থেকে হঠাৎ কেন গায়েব নুসরত!

Nirajana Nag

Nirajana Nag

Follow

নুসরত জাহান (Nusrat Jahan), টলিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। নয় নয় করে অনেকগুলি বছরই এই ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন তিনি। শুরুটা করেছিলেন জিৎ এর বিপরীতে। অচিরেই দর্শকদের নজর কেড়ে নেন তিনি। একে একে দেব, অঙ্কুশ হাজরা, সোহম চক্রবর্তীর মতো টলিউডের নামজাদা অনেক নায়কের সঙ্গেই কাজ করেন তিনি। সময়ের সঙ্গে সঙ্গে বদল এনেছেন নিজের ছবির ধরণে। সেই সঙ্গে লক্ষণীয় ভাবে কমেছে ছবির সংখ্যা।

টলিউড থেকে গায়েব নুসরত

ইদানিং নুসরতকে প্রায় দেখাই যায় না টলিউডে। এক সময় ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন তিনি। কিন্তু বর্তমানে মূলত কোনো না কোনো বিতর্কের জেরেই সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। মাস কয়েক আগে মুক্তি পেয়েছিল নুসরত এবং যশ দাশগুপ্তের নতুন প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘সেন্টিমেন্টাল’। সেখানে আবারো জুটি হিসেবে ধরা দিয়েছিলেন যশ নুসরত। কিন্তু বক্স অফিসে বা দর্শক মনে কোথাওই তেমন ছাপ ফেলতে পারেনি ছবিটি। এরপরেই টলিউড থেকে যেন হারিয়ে যান নুসরত। হঠাৎ এই বিরতির কারণ কী?

কেন এই বিরতি

সম্প্রতি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এ বিষয়ে মুখ খোলেন নুসরত। তাঁর কথায়, ‘আমাদের জীবন তো খুব স্ট্রেস ভরা, চারপাশটা খুব টক্সিক হয়ে ওঠে। মাঝে মাঝে তাই সেসব থেকে সরে এসে নিজেকে ডিটক্সিফাই করা জরুরি। আমি তেমন কিছুই করিনি। একটু বিরতি নিয়েছিলাম, নিজের জন্য সময় নিয়েছিলাম। তাছাড়া এই সময়টা ঈশানেরও বড় হওয়ার সময়। তাকেও একটু সময় দেওয়া উচিত বলে মনে হয়েছিল আমার। ও এখন কথা বলতে শিখছে, এবার বড় স্কুলে যাবে প্লে স্কুল ছেড়ে।’

নতুন কী প্রোজেক্ট আসছে

নুসরত আরো বলেন, তিনি এবং যশ দুজনেই বিরতি নিয়েছিলেন। তাই তাঁদের কোনো পার্টি, প্রিমিয়ার কোথাও দেখা যায়নি। আর এটা খুব দরকার ছিল। কারণ তাঁদের উপরেই সমস্ত চাপটা ছিল। একটি সিনেমা মুক্তি পাওয়ার পর, আবার নতুন করে কিছু পরিকল্পনা করার জন্য মাথা খালি করার দরকার ছিল। তাই এই বিরতি। এবার আবার কাজে ফিরেছেন তাঁরা। নিজেদের প্রযোজনা সংস্থাকে ‘সন্তান’ বলে উল্লেখ করে নুসরত বলেন, আগামীতে আরো একটি প্রোজেক্ট আসছে তাঁদের। এখন অর্ধেক কাজ হয়েছে। পুরোটা হলেই ঘোষণা করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow