Hoop PlusHoop TrendingTollywood

প্রতিবন্ধী তরুণের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী একদিকে বাংলার প্রথম সারির অভিনেত্রী আর অন্যদিকে যাদবপুরের সাংসদ। করোনা আবহে বাংলায় লকডাউনে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী। এই কড়া লকডাউনের সময় দুস্থ মানুষদের যথাসাধ্য সাহায্য করেছেন তিনি । পাশাপাশি যাদবপুরের নিজস্ব সংসদীয় এলাকার মানুষদনদের সুযোগ-সুবিধের দিকে সর্বদা নজর দিয়েছেন। এই আমফান ঝড়ে বিধ্বস্তদের পাশা দাঁড়িয়েছিলেন তিনি। লকডাউনে নিজের কুকুরদের যত্ন নিয়েছেন ঠিক একইভাবে খাইয়েছেন পথকুকুরদেরও। যখন যেভাবে পেরেছেন, মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন নিজের সাধ্যমতো।

যেমন এই লকডাউনে ফেসবুকে সেই চা কাকুর কথা মনে আছে। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় যেখানে ‘ভাইরাল চা কাকু’কে নিয়ে সবাই মশকরায় মেতে উঠেছিলেন, লকডাউনের সময় সেই মৃদুলবাবুর বাড়িতে নিজের প্রতিনিধি পাঠিয়ে অত্যাবশকীয় সামগ্রীও দান করেছিলেন। দুস্থদের পাশে দাঁড়ানোর এরকম একাধিক উদাহরণ রয়েছে মিমির ক্ষেত্রে। এবার এক প্রতিবন্ধী তরুণকে সাহায্যের আশ্বাস দিলেন। সংসদীয় কাজ, শুটিংয়ের পাশাপাশি তিনি যে বরাবরই মানবসেবায় এগিয়ে আসেন, তা আবারও প্রমাণ করেছিলেন সাংসদ-অভিনেত্রী।

সাংসদ-নায়িকার এমন কাজের জন্য অভিনেত্রীর অনুরাগীরা বেশ প্রশংসা করেন। এবার ফের একবার এগিয়ে মিমি চক্রবর্তীর মানবিক দিক খবরের শিরোনামে উঠে এলেন।২৫ ডিসেম্বর আসতে আর দেরী নেই। তার আগেই এক দুস্থের পাশে সান্টা ক্লস হয়ে পাশে দাঁড়ানোর জন্য আশ্বাস দিলেন অভিনেত্রী। এক প্রতিবন্ধী তরুণকে সাহায্যের হাত বাড়ালেন সাংসদ মিমি চক্রবর্তী। খোলসা করে আসল ঘটনাটি বলা যাক, অভিনেত্রীর একটি নতুন গানের টিজার মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ার পেজে আর সেখানেই এই ঘটনা ঘটে।

যেখানে একাধারে অনুরাগীরা এই টিজার দেখে প্রশংসা করছেন সেখানে নন্দগোপাল জানা নামে এক যুবক এসে সাহায্যের আর্জি জানান। মিমির ওই পোস্টের কমেন্ট বক্সে লেখেন,” “দিদি আমার প্রমাণ নেবেন। আমি একজন প্রতিবন্ধী। আমাকে সাহায্য করুন। আপনাদের কাছে আমি টাকা চাইছি না। তবে আমার পা আগুনে পুড়ে গিয়েছে। আমাকে একটু সাহায্য করুন দয়া করে।” সেই আবেদন চোখে পড়তেই তড়িঘড়ি সাংসদ-অভিনেত্রী আশ্বাস দেন যে, তিনি নিশ্চয়ই সাহায্য করবেন।”

এই কমেন্ট অভিনেত্রীর চোখ এড়ায়নি৷ সাহায্যের আবেদন নিয়ে আসা ওই তরুণের উদ্দেশে মিমি লিখেছেন, “নিশ্চয় করব। তোমাকে যোগাযোগ করার নম্বরটা আমাকে মেসেজ করে পাঠাও।” উল্লেখ্য, এই বিষয়টি নিজেও টুইট করেও নন্দগোপালকে আশ্বাস দিয়েছেন মিমি। এতে নন্দগোপাল ও বেশ খুশি।

whatsapp logo