BollywoodHoop PlusHoop Trending

কবে আসছে সইফিনার দ্বিতীয় সন্তান! কি বলছে সইফ আলি খান

২০২০ সালে আগস্ট মাসে করিনা কাপুর খান ও সইফ আলি খান নিজেদের দ্বিতীয় সন্তানের আগমনের কথা জানান। নতুন বছরে নিজের সন্তান আগমন নিয়ে বেশ আনন্দেই আছেন সইফিনা। করিনা এখন নিজের অন্তঃসত্ত্বার একেবারে অন্তিম পর্যায়ে আছেন। তাই এইসময় স্ত্রীর বেশি করে যত্ন নেওয়াত জন্য নিজের পরবর্তী ছবি ‘আদিপুরুষ’ এর শ্যুটিং থেকে বিরতি নিয়েছেন হবু বাবা৷ বর্তমানে অভিনেতা চতুর্থ সন্তান ভূমিষ্ঠের আগে পিতৃত্বকালীন ছুটি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাতে বেশ ব্যস্ত বাদশা সইফ।

বেবো দ্বিতীয়বার মা হলেও চতুর্থবার বাবা হতে চলেছেন৷ তাই স্ত্রীর আর নতুন বাচ্চার খেয়াল কিভাবে রাখতে হয় তা সইফের ভালো করেই জানা আছে। এমনকি ২০২০ শেষে বাইরে ছিলেননা সইফিনা। নতুন বছর ঘরের চার দেওয়ালের মধ্যে নিজেদের পুত্র তৈমুরের সঙ্গে ছুটি কাটিয়েছেন তাঁরা। এবার সাইফিনা নতুন বছর শুরুর আগে ছেলের সাথে একই ফ্রেমে ‘পিকচার পারফেক্ট’ করার জন্য নানান ফ্রেমে ধরা দিয়েছিলেন সোশ্যাল হ্যান্ডেলে।

সম্প্রতি একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে হাজির হয়েছিলেন সইফ আলি খান । ওই ফটোশ্যুটে গিয়ে তিনি এক সংবাফমাধ্যমে জানান, পরিবারে নতুন সদস্য এলে তার সঙ্গে পুরো সময় কাটাতে চান। তিনি আরো বলেন বাড়িতে নতুন সদস্য এলে কার না ভাল লাগে। নিজের সন্তানকে যদি বেড়ে ওঠা দেখা থেকে তিনি বঞ্চিত হন, তাহলে জীবনের অনেক কিছু তাঁর জীবন থেকে হারিয়ে যাবে। নিজের সন্তানকে চোখের সামনে বেড়ে উঠতে দেখার মধ্যে যে শান্তি আছে তা, তা অন্য কিছুতে নেই বলে স্পষ্ট জানান সইফ। সেই কারণেই তিনি পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই নতুন সিনেমার শ্যুটিংয়ে ফিরবেন বলে স্পষ্ট জানান সইফ আলি খান। 

এখন ফেব্রুয়ারীর দ্বিতীয় সপ্তাহ চলছে। আগামী সপ্তাহেই আসতে পারে করিনা কাপুর খানের দ্বিতীয় সন্তান। সম্প্রতি এমনই একটি খবর বলিপাড়ায় ঘুরে বেড়াচ্ছে। আগামী সপ্তাহেই নাকি হাসপাতালে ভর্তি হবেন করিনা। বাড়িতে নতুন সদস্য আসার পর যাতে কোনওভাবে তাঁকে বাড়ির বাইরে বের হতে না হয়, আর যাতে তার কোনো অসুবিধা না হয় তার প্রস্তুতি শুরু করেছেন সইফ। ইতিমধ্যে বিরুষ্কার মতো সইফিনাও জানিয়েছেন নিজেদের সন্তানের ভূমিষ্ঠের পর ক্যামেরার আড়ালে রাখবেন। সত্যি কি তাই হবে তা সময়ই বলবে। আপাতত বেবো তাঁর ছেলে তৈমুরকে নিয়ে করণ জোহরের যমজ সন্তানের জন্মদিনের পার্টিতে সকলের নজর কেড়েছেন।

whatsapp logo