Advertisements

Ditipriya Roy: অবশেষে মনে লাগল রঙের ছোঁয়া, বসন্তেই মনের মানুষ খুঁজে পেলেন দিতিপ্রিয়া

Nirajana Nag

Nirajana Nag

Follow

বসন্তের রঙে রঙিন টলিপাড়া। আবিরের সঙ্গে সঙ্গে মনেও রঙ লেগেছে অনেক তারকাদের। আর এই তারকাদের তালিকায় অবশেষে নাম জুড়েছে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়েরও (Ditipriya Roy)। ছোটপর্দার দর্শকদের প্রিয় ‘রাণী রাসমণি’ তিনি। এর আগে একাধিক বার তাঁর প্রেমের গুঞ্জন ছড়িয়েছে নেট পাড়ায়। একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে দিতিপ্রিয়ার। কিন্তু প্রতিবারই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তিনি। অবশেষে সুখবরটা নিজের মুখেই দিলেন দিতিপ্রিয়া।

প্রেমে পড়েছেন অভিনেত্রী। দোলের দিনই সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবিতে চোখ আটকেছিল নেটিজেনদের। রঙ মেখে জানলার ধারে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পাশে হাসিমুখে দাঁড়িয়ে একজন পুরুষ। দুজনেই দুজনের দিকে তাকিয়ে রয়েছেন মুগ্ধ হয়ে। এই ছবি দেখেই জল্পনা শুরু হয়েছিল নেট পাড়ায়। অবশেষে সংবাদ মাধ্যমের প্রশ্নে স্বীকার করলেন দিতিপ্রিয়া, প্রেম করছেন তিনি। সম্পর্কের কথা গোপন না করলেও প্রেমিকের নাম ধাম এখনই ফাঁস করেননি অভিনেত্রী।

দিতিপ্রিয়া জানিয়েছেন, কিছুদিন যাক। তারপর নিজেই সবটা জানাবেন তিনি। এখন এর থেকে বেশি কিছু তিনি জানাতে চান না। তবে শোনা গিয়েছে, দিতিপ্রিয়ার জীবনের এই বিশেষ মানুষটি এখন অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন। টলিপাড়ায় অনেক সম্পর্কই তৈরি হয়। কিছু সম্পর্ক টিকে যায়, কিছু আবার সময়ের সঙ্গে সঙ্গে ভেঙেও যায়। অনেক তারকা সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করলেও অনেকেই তা গোপন রাখেন। তবে দিতিপ্রিয়া জানিয়েছেন, কিছুদিন সময় নিয়ে তারপর সবটা নিজেই জানাবেন তিনি।

প্রসঙ্গত, এর আগে একাধিক সহ অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে দিতিপ্রিয়ার। ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালের অনস্ক্রিন নাতি বিশ্বাবসু বিশ্বাসের সঙ্গে প্রেমের গুঞ্জন তুঙ্গে উঠেছিল এক সময়। কিন্তু দুজনেই ভুয়ো খবর বলে উড়িয়ে দিয়েছিলেন সবটা। জানিয়েছিলেন, তাঁরা শুধুই ভালো বন্ধু। অন্যদিকে অভিনেতা আদৃত রায়ের সঙ্গেও দিতিপ্রিয়ার নাম জড়িয়েছিল। যদিও সেই সম্পর্কও অস্বীকার করেন তিনি। পরবর্তীতে ‘ডাকঘর’ ওয়েব সিরিজের সময় অভিনেতা সুহোত্র মুখোপাধ্যায়ের সঙ্গেও তাঁর অফস্ক্রিন রসায়ন নিয়ে চর্চা হয়েছিল। তবে জানা গিয়েছিল, তাঁদের মধ্যে বিশেষ কোনো সম্পর্কই নেই। অবশেষে দিতিপ্রিয়া একটি সম্পর্কে জড়ানোয় খুশি তাঁর অনুরাগীরা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow