BollywoodHoop Plus

Janhvi Kapoor: কি কারণে রাতে ঘুমোতে পারছেন না জাহ্নবী কাপুর!

জাহ্নবী কাপুর (Janhavi Kapoor) কয়েক মাস আগেই করোনামুক্ত হয়েছেন। সেই কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। কিন্তু এবার আরেক উপসর্গ চেপে ধরল তাঁকে। রাতে ঠিকমতো ঘুমাতে পারছেন না জাহ্নবী। সবসময়ই তাঁর কানে ভাসছে ‘গো স্লো’ কথাটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর পাইলেটস ক্লাসের ভিডিও শেয়ার করেছেন জাহ্নবী। সেই ভিডিওতে জাহ্নবীর ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিত (Namrata Purohit)-কে বারবার বলতে শোনা যাচ্ছে , ‘গো স্লো’ কথাটি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে জাহ্নবী লিখেছেন, তিনি ইদানিং ঘুমের মধ্যেও ‘গো স্লো’ কথাটি শুনতে পাচ্ছেন। তাঁর কানের কাছে যেন নম্রতা ক্রমাগত বলছেন ‘গো স্লো’। তবে শুধুমাত্র জাহ্নবী নন, কখনও কখনও সারা আলি খান (Sara Ali Khan)-ও নম্রতার কাছে পাইলেটস-এর ট্রেনিং নেন। জাহ্নবীর ভিডিওটি শেয়ার করে সারা লিখেছেন ‘স্রোতের সঙ্গে চলো। এইভাবেই সোনার মতো জেল্লা পাওয়া যায়। আরও ভালো ফল পেতে নম্রতার গাইডেন্স তো আছেই’।

এই মুহূর্তে ‘দোস্তানা টু’ ফিল্মের কাজ রয়েছে জাহ্নবীর হাতে। কিন্তু জাহ্নবীর বিপরীতে কার্তিক আরিয়ান (Kartik Aryan)-কে ফিল্ম থেকে বাদ দিয়েছে ‘দোস্তানা 2’-এর প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন। শোনা যাচ্ছে, ধর্মার কর্ণধার করণ জোহর (Karan Johar)-এর সাথে সমস্যার ফলে কার্তিককে ব্যান করা হয়েছে ধর্মা থেকে। কিন্তু কার্তিকের পরিবর্তে ‘দোস্তানা টু’-তে কোন অভিনেতাকে দেখা যাবে তা চূড়ান্ত হয়নি। ‘দোস্তানা টু’ ছাড়াও জাহ্নবী অভিনয় করছেন ‘গুড লাক জেরি’ ও ‘মিলি’-তে।

জাহ্নবীর শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ছিল ‘রুহি’। এটি ছিল একটি সুপার ন্যাচারাল কমেডি ফিল্ম। এই ফিল্মে রাজকুমার রাও (Rajkumar Rao)-এর বিপরীতে অভিনয় করেছিলেন জাহ্নবী।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Related Articles