Advertisements

Janhvi Kapoor: শরীরে বয়ে বেড়াচ্ছেন প্রেমিকের নাম, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জাহ্নবী!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বর্তমানে বলিউডের তরুণ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে অনেকের অনেক মত থাকলেও একথা কেউই অস্বীকার করবেন না যে ইন্ডাস্ট্রির নতুন প্রজন্মের মধ্যে তাঁর সাফল্য এবং জনপ্রিয়তা দুটোই বেশ চড়া। প্রযোজক বনি কাপুর এবং প্রয়াত খ্যাতনামা অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তাঁর সৌন্দর্যও প্রস্ফুটিত হচ্ছে ক্রমশ। এর মধ্যেই অভিনেত্রীর বিয়ের খবরে হইচই বলি পাড়ায়।

গুঞ্জনের সূত্রপাত সাম্প্রতিক ‘ময়দান’ ছবির প্রিমিয়ার অনুষ্ঠানে। বনি কাপুর প্রযোজিত ছবিটির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন মেয়ে জাহ্নবী। সাদা প্যান্ট স্যুটে এদিন দেখা মেলে অভিনেত্রীর। হাতে ছোট সাদা ব্যাগ, খোলা চুল আ্য গলায় একটি হারে ছিমছাম সাজে সেজেছিলেন তিনি। ওই হারেই চোখ আটকেছে নেটিজেনদের। জাহ্নবীর হারে স্পষ্ট খোদাই করে লেখা ‘শিখু’।

এতদিনে সকলেই জেনে গিয়েছেন, শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবীর ঘনিষ্ঠতা বেশ গাঢ় হয়েছে। উপরন্তু কয়েক মাস আগে কফি উইথ করণে এসে মুখ ফসকে অভিনেত্রী বলে দিয়েছিলেন, তাঁর ফোনের স্পিড ডায়ালে রয়েছে ‘শিখু’র নাম। বলে ফেলেই তাঁর মুখের লাজুক ভাব, করণ এবং খুশি কাপুরের হাসি সবটা স্পষ্ট করে দিয়েছিল সকলের কাছেই। এমনকি কিছুদিন আগে বনি কাপুর নিজেই সবুজ সংকেত দিয়েছিলেন শিখর পাহাড়িয়ার ব্যাপারে। বলেছিলেন, শিখর পাশে থাকার মতো ছেলে। তাঁর, জাহ্নবী বা অর্জুনের বিভিন্ন দুঃসময়ে তিনি পাশে থেকেছেন।

এর আগেও একাধিক সম্পর্কে জড়িয়েছেন জাহ্নবী। কার্তিক আরিয়ানের সঙ্গেও তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু টেকেনি কোনো সম্পর্কই। তবে শিখর পাহাড়িয়ার সঙ্গে যে অভিনেত্রীর ঘনিষ্ঠতা পারিবারিক পর্যায়ে পৌঁছে গিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। আর এবার তাঁর গলায় চর্চিত প্রেমিকের নামের হার দেখে দুয়ে দুয়ে চার করছেন নেটিজেনরা। তবে এ ব্যাপারে জাহ্নবী নিজে কোনো মন্তব্য করেননি। এর আগে জাহ্নবী বলেছিলেন, তাঁদের পেশায় আত্মসম্মানের গুরুত্ব খুব বেশি। নিজেদের নিয়েই তাঁরা এমন ব্যস্ত হয়ে পড়েন যে অন্যের কথা ভাবার আর সময় থাকে না। অভিনেতাদের সঙ্গে সম্পর্কে জড়ালে এক অদ্ভূত প্রতিযোগিতা শুরু হয়। অভিনেত্রী স্পষ্ট বলেন, তিনি এমন কারোর সঙ্গে থাকতে চান না যাকে নিয়ে তিনি হীনমন্যতায় ভুগবেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow