whatsapp channel

Srabanti Chatterjee: নারী নাকি পরী! শ্রাবন্তীকে দেখে চমকে গেলেন সকলে

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর বিবাহ বিচ্ছেদের মামলা নিয়ে বর্তমানে জোর তরজা টলিউডে। শোনা যাচ্ছে, শ্রাবন্তীর খোরপোষের অঙ্ক নাকি বিরাট যা আদৌ তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) দিতে পারবেন…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর বিবাহ বিচ্ছেদের মামলা নিয়ে বর্তমানে জোর তরজা টলিউডে। শোনা যাচ্ছে, শ্রাবন্তীর খোরপোষের অঙ্ক নাকি বিরাট যা আদৌ তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) দিতে পারবেন কিনা সন্দেহ। তবে শ্রাবন্তীর কিন্তু তা নিয়ে মাথাব্যথা নেই। বরং সপ্তাহের মাঝামাঝি তিনি শেয়ার করলেন একটি ইন্সটাগ্রাম রিল।

শ্রাবন্তীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের অর্গ্যাঞ্জা লেহেঙ্গা-চোলি। চোলিটি সোনালি রঙের। এটি স্প্যাগেটি স্লিভ। চোলি জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। চোলির উপরে রয়েছে একটি ট্রান্সপারেন্ট টপ। এটির স্লিভ ও নেকলাইন জুড়ে রয়েছে ফ্লেয়ার। লেহেঙ্গাটিও ফ্লেয়ারড। এটি ফুশিয়া পিঙ্ক রঙের। হালকা মেকআপ করলেও ডিপ গোলাপি রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন শ্রাবন্তী। চুল ওয়েভি সেট করে খোলা রয়েছে। কানে পরেছেন সাদা রঙের স্টোন স্টাডেড চৌকো জাঙ্ক ইয়ারিং। একটি ফুলের বাগানের মধ্যে ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী। শীতের উজ্জ্বল রোদ ছুঁয়েছে তাঁকে। শ্রাবন্তীর এই ভিডিওটি তুলেছেন ব্লগার হিমাদ্রী ভট্টাচার্য (Himadri Bhattacharya)। ভিডিওতে ব্যবহার করা হয়েছে সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ভেড়িয়া’-র গান ‘আপনা বানা লে’। শ্রাবন্তী ধন্যবাদ জানিয়েছেন হিমাদ্রীকে।

আপাতত নেটিজেনদের একাংশের প্রশংসায় ভরে উঠেছে এই ভিডিওর কমেন্ট বক্স। একজন লিখেছেন, ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় থেকেই শ্রাবন্তীকে তাঁর ভালো লাগে। অপর একজন শ্রাবন্তীকে স্বচক্ষে দেখতে চান। অনেকে লিখেছেন, তাঁকে রাজকন্যার মতো দেখতে লাগছে। অনেকে জিজ্ঞাসা করেছেন, তিনি নারী নাকি পরী! শ্রাবন্তীর অনুরাগীরা তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

সম্প্রতি তেলেঙ্গানার বাংলা ফিল্ম ফেস্টিভ্যাল ‘আয়না 2022’-এ শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন শ্রাবন্তী। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo