whatsapp channel

রাত্রে দুধ সাদা বিছানায় সানি লিওন কী করেন জানেন!

সানি লিওন মানেই?? উত্তর উফ্ কি গরম বা ওয়াও হট বোল্ড বিউটি অথবা বিউটিফুল। একেকজনের চোখে সানি লিওন একেক রকম। বলাবাহুল্য, এখন তিনি আর নীল ছবির দুনিয়ায় যাতায়াত করেন না।…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

সানি লিওন মানেই?? উত্তর উফ্ কি গরম বা ওয়াও হট বোল্ড বিউটি অথবা বিউটিফুল। একেকজনের চোখে সানি লিওন একেক রকম। বলাবাহুল্য, এখন তিনি আর নীল ছবির দুনিয়ায় যাতায়াত করেন না। দুই ছেলে ও এক মেয়ে এবং স্বামী ড্যানিয়েলকে নিয়ে তার এখন ভরা সুখের সংসার। এছাড়াও তার একটি নিজস্ব কসমেটিকসের ব্র্যান্ড আছে। মাঝে মধ্যে লাইভে এসে তার প্রোডাক্টের প্রচার করেন।

কথা হচ্ছে, সানি যদি নীল ছবির জগৎ ছেড়েই আসেন তবে রাত্রে দুধ সাদা বিছানায় এসব কেন করেন! ভাবছেন সানি কী করেন? দুষ্টু বুদ্ধি এবার একটু সরিয়ে রাখুন। সানি যা করছে তা একটি ৬ বছরের বাচ্চাকে হার মানাবে।

ঘরে তার ইতিমধ্যে তিনটি খুদে রয়েছে। আর তাদের সঙ্গে থাকতে থাকতে কোনো বিরতি তিনি পাননা, এমনকি নতুন মুভির শ্যুটিং এর জন্যে বেজায় ব্যাস্ত ছিলেন তিনি টানা ৫ মাস। এবার একটা বিরতি তিনি পেয়েছেন। যেই না কাজের ফাঁকে ছুটি পেয়েছেন, তখনই স্নান করে সাদা নরম টাওয়াল জড়িয়ে খাটে। আর খাটের সামনে ক্যামেরা। আচমকা লাফিয়ে উঠলেন। এক লাফে খাটে। সেই খাটে উঠে একা একা লাফিয়ে চলেছেন, কখনো লাফাতে লাফাতে শুয়ে গড়াগড়ি দিচ্ছেন। কখনো আবার গড়িয়ে নিচে লুটিয়ে পড়ছেন। সেই দৃশ্য একটা ছোট বাচ্চার দুষ্টুমিতে হার মানাবে।

বিক্রম ভাটের অনামিকা তে অভিনয় করেছেন সানি। এছাড়াও তার হাতে বেশ কয়েকটি মুভি রয়েছে যা ২০২১ এই মুক্তি পেতে পারে। ব্যাস্ত সিডিউলের মধ্যে যখন একটু নিজের জন্য সময় বের করা যায় তখন এর কাহিনী খানিকটা অন্যরকম হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media