Advertisements

Sreelekha Mitra: প্রসেনজিতের থেকে কুপ্রস্তাব! বুম্বাদা-ঋতুপর্ণাকে নিয়ে ফের বিষ্ফোরক শ্রীলেখা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বছর কয়েক আগেই টলিউড ইন্ডাস্ট্রির অন্দরের স্বজনপোষণ এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) জুটির বিরুদ্ধে সরব হয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তাঁর মন্তব্য, অভিযোগ কার্যত বিষ্ফোরণ ঘটিয়েছিল বলিউডে। তিনি অভিযোগ করেছিলেন, প্রসেনজিৎ ঋতুপর্ণা জুটি একসময় টলিউডে অনেক স্বজনপোষণ করেছেন। এবার ফের শ্রীলেখার মুখে শোনা গেল তাঁদের নাম।

আসলে শ্রীলেখার অভিযোগের উত্তরে সে সময়ে ঋতুপর্ণা পালটা প্রশ্ন করেছিলেন, তিনি তো মাঝে দীর্ঘ ১৫ বছর প্রসেনজিতের সঙ্গে কোনো কাজ করেননি। তখন কেন শ্রীলেখা কাজ করলেন না অভিনেতার সঙ্গে? সম্প্রতি এক সাক্ষাৎকারে ঋতুপর্ণার এই মন্তব্য তুলে ধরে শ্রীলেখার কাছে মতামত চাওয়া হলে তিনি বলেন, ঋতুপর্ণা এবং তিনি প্রায় একই সময় কাজ করা শুরু করেছিলেন। সে সময় প্রসেনজিতের সঙ্গে ঋতুপর্ণার সম্পর্ক ছিল। তখন বিষয়টা এখনকার মতো ছিল না। তখন নায়কের কাছে প্রযোজক আসত। নায়ক নায়িকা সহ অন্যান্য চরিত্রাভিনেতাদের নামও বলে দিত। সেটাই ছিল পাওয়ার গেম। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে এমনটা আর সম্ভব নয়।

তবে শ্রীলেখা এদিন স্পষ্ট বলেন, গুঞ্জন ছড়িয়েছিল যে প্রসেনজিৎ তাঁকে কোনোরকম প্রস্তাব দিয়েছিল। কিন্তু সেটা অসত্য। বুম্বাদা তাঁকে কখনো কোনো কুপ্রস্তাব দেননি। অভিনেত্রী বলেন, তিনি তখন শুধুই কাজ করতেন। কাজের পরে আড্ডা মারতেন না কখনো। তাই কখনো কারোর প্রিয় পাত্রী হয়ে উঠতে পারেননি। তাঁর মতে, কাজই তাঁর পিআর। সেই সঙ্গে শ্রীলেখা নাম না করেই বলেন, কে কত বছর কাজ করেছে বা করেনি সেসব সিলেবাসের বাইরে। যে বলেছে সে নিজেও জানে যে সে কীভাবে কাজ করে।

শ্রীলেখা আরো বলেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তাঁর মনে প্রভাব ফেলেছিল। তারপরেই প্রসেনজিৎ ঋতুপর্ণার নাম নিয়ে ওই ভিডিওটি করেছিলেন তিনি। শ্রীলেখা বলেন, তিনি কাজের সঙ্গে কখনো কম্প্রোমাইজ করেননি। কাজের সংখ্যা নয়, কোয়ালিটি ম্যাটার করে তাঁর কাছে। তিনি বলেন, তাঁকে স্পনসর করার কেউ নেই। তিনি কাজের বিষয়ে অহংকারী। অন্য কোনো উপায় অবলম্বন করলে কাজের প্রতি তাঁর সম্মানই চলে যাবে, মত শ্রীলেখার।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow