Bengali SerialHoop Plus

Debchandrima Singha Roy: এবারের পুজোর প্ল্যান ফাঁস করলেন ‘সাহেবের চিঠি’

পিতৃপক্ষের শেষ, দেবীপক্ষের শুরু। আর মাত্র কয়েকদিন পরেই মা দুর্গার অকালবোধন। উমা আসেন বাপের বাড়ি মাত্র চারটি দিনের জন্য। কিন্তু চোখের উপর দিয়ে চলে যায় দিনগুলি। মা দুর্গার অকালবোধনের কয়েক মাস আগে থেকেই শুরু হয়ে গিয়েছে সকলের পুজো প্ল্যানিং। টলিউডেও সাজো সাজো রব। পুজোর চার দিন ইন্ডাস্ট্রি ছুটি থাকার ফলে তড়িঘড়ি সারতে হচ্ছে সিরিয়ালের আগামী পর্বগুলির ব্যাঙ্কিং। অর্থাৎ পর্বগুলি আগেই শুট করে চ্যানেলে সাবমিট করা হচ্ছে যাতে সঠিক সময়ে সম্প্রচার হতে পারে। ফলে রীতিমত ব্যস্ত দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। বর্তমানে ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি।

দেবচন্দ্রিমা জানালেন, তাঁর কোনো বন্ধু নেই। ফলে পুজোর দিনগুলি পরিবারের সদস্যদের সাথেই কাটাতে চান তিনি। বাড়িতেই সকলের সাথে আড্ডা দেবেন, খাওয়া-দাওয়া করবেন। মেনুতে অবশ্যই থাকবে দেবচন্দ্রিমার প্রিয় চিংড়ি মাছের মালাইকারি ও ধোঁয়া ওঠা গরম ভাত। বন্ধু না থাকার কারণ হিসাবে এর আগেও দেবচন্দ্রিমা জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রির মানুষরা অত্যন্ত স্বার্থপর। সকলেই নিজের কথা ভাবেন।

স্কুল-কলেজের বন্ধুত্বও গন্ডীতেই সীমাবদ্ধ। পড়াশোনা শেষ হয়ে যাওয়ার পর দেবচন্দ্রিমার সাথে সেভাবে আর কেউই যোগাযোগ রাখেননি। ফলে দেবচন্দ্রিমার কোনো বন্ধু নেই। সারা বছর কাজে ব্যস্ত থাকার কারণে পরিবারের সদস্যদের সময় দিতে পারেন না দেবচন্দ্রিমা। এই কারণে পুজোর দিনগুলি পরিবারের সাথেই কাটাতে চান তিনি।

গত বছর দেবচন্দ্রিমার সাথে ব্রেক-আপ হয়ে গিয়েছে তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সায়ন্ত মোদক (Sayanta Modak)-এর। আপাতত দেবচন্দ্রিমা সিঙ্গল।