Bengali SerialHoop Plus

Sonalee Chaudhuri: বিয়ে করে স্বামীর সোহাগে সুখী নন সোনালী চৌধুরী!

জি-বাংলার সর্বাধিক জনপ্রিয় ও দীর্ঘ রিয়েলিটি শো হল ‘দিদি নং-১’। প্রায় এক দশক ধরে বাংলা টিভি পর্দায় দর্শকদের মনোরঞ্জন করে আসছে এই শো। মূলত মহিলাদের জীবনের নানা পর্যায়, অধ্যায়, লড়াইয়ের গল্প তুলে ধরা হয় এই শোয়ের মঞ্চে। এছাড়াও থাকে নানা মজার খেলা। তবে যেমন সাধারণ মানুষদের কাছে অতি চিত্তাকর্ষক এই শোজ তেমনই আবার তারকাদের কাছেও কৌতূহল তুঙ্গে থাকে এই রিয়েলিটি শো’কে ঘিরে। ছোট থেকে বড় পর্দার অনেক তারকা এই শোয়ের মঞ্চে এসে নিজেদের কাজের প্রোমোশনের পাশাপাশি তাদের বাস্তব জীবনের বিভিন্ন ‘আনটোল্ড’ গল্পও বলে যান।

সম্প্রতি, এই ‘দিদি নং-১’-এর মঞ্চেই হয়ে গেল বিয়ে নিয়ে মাতামাতি। আর এই মাতামাতির কেন্দ্রে ছিলেন ছোট পর্দার কয়েকজন অভিনেত্রী। তাদের মধ্যে কেউ সাতপাকে বাঁধা পড়তে চলেছেন, কেউ আবার সংসার করছেন দীর্ঘদিন ধরে। তাই সিনিয়রদের থেকে জুনিয়রদের নানা উপদেশ তুলে আনার চেষ্টায় এই এপিসোডে মশগুল ছিলেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। এদিনের এই এপিসোডে উপস্থিত ছিলেন অভিনেত্রী দেবলীনা কুমার (Devleena Kumar), ঋ এবং সোনালী চৌধুরী। তাদের মধ্যে ঋ আগামী কয়েকমাসের মধ্যেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। অন্যদিকে সোনালী চৌধুরী অনেকদিন হল দাম্পত্য উপভোগ করছেন। আর তাদের একটি ভিডিও এখন তুমুল ভাইরাল।

এই ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, সঞ্চালিকা ঋ-কে প্রশ্ন জিজ্ঞেস করছেন যে এরপর তত জীবন নিয়ে কী প্ল্যান। তিনি আগামী দিনে বিয়ের তারিখের বিষয়েও জিজ্ঞেস করেন তাকে। জবাবে অভিনেত্রী বলেন, ‘দিদি আমি ঠিক করেছি বিয়েটা করব না।’ এরপর সোনালীকে দেখিয়ে রচনা বলেন, ‘সোনালীকে দেখ কী সুন্দর সুখে সংসার করছে।’ আর তাতেই সোনালীর জবাব, ‘না একদম খুশি নেই। খবরদার বিয়ে করবি না।’ এরপরেই হাসির রোল ওঠে মঞ্চ জুড়ে। অনেকেই হাসিতে ফেটে পড়েন এসব কথা শুনে। যদিও পুরো ঘটনা মজার ছলে ঘটেছে বলেই বোঝা যাচ্ছে ভিডিও দেখেই।

প্রসঙ্গত, বছর ছয়েক আগেই ফুটবলার রজত ঘোষ দস্তিদারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী সোনালী চৌধুরী। ২০২১ সালের মে মাসে তাদের কোল আলো করে এসে এক কন্যাসন্তান। অন্যদিকে দেবলীনা কুমার বিয়ে করেছেন উত্তম কুমারের প্রপৌত্র গৌরব চট্টোপাধ্যাকে। তাকে শেষবার দেখা গিয়েছে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা