Bengali SerialHoop Plus

Mishmee Das: অভিনয় ছাড়ার আসল কারণ জানিয়ে দিলেন মিশমি নিজেই

বাংলার ঘরে ঘরে রাত দশটা বাজল মানেই ড্রইংরুমে সবাই একসাথে ‘এই পথ যদি না শেষ হয়’ দেখতে বসা। আর এই ধারাবাহিকেরই একটি গুরুত্বপূর্ণ জনপ্রিয় চরিত্র হল ‘রিনি’। যে চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে তীব্র মাত্রায় প্রশংসিত হয়েছেন অভিনেত্রী মিশমি দাস। উর্মি এবং সাত্যকির জীবনের নানাভাবে সমস্যার সৃষ্টি করে রিনি। এর জন্য বাংলার দর্শকরা রিনিকে প্রাণভরে অভিশাপ দেন। কিন্তু বাস্তবে রিনি অর্থাৎ অভিনেত্রী মিশমি দাস এই অভিশাপগুলিকেই আশীর্বাদস্বরূপ হিসেবে নেন।

সম্প্রতি বেশ কিছুদিন ধরে তাঁকে আর রিনি চরিত্রে দেখা যাচ্ছে না। ধারাবাহিকটির অনুরাগীদের জন্য দুঃখের খবর। আর আপাতত অভিনয়ে ফিরছেন না মিশমি দাস। এমনটাই তিনি জানিয়েছিলেন কিছুদিন আগে। কিন্তু তাঁর অভিনয় ছাড়ার আসল কারণ দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর সামনে দাদাগিরির মঞ্চে প্রকাশ্যে আনেন তিনি।

এদিন দাদাগিরিতে খেলতে আসে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের টিম। সেখানেই সবার সামনে অভিনেত্রী মানসী সিনহা জানান যে মিশমির ক্যামেরার সামনে এটাই শেষ ধরা দেওয়া। যা শুনে রীতিমতো হতভম্ব হয়ে যান সৌরভ গাঙ্গুলি। দাদার সামনে কেন অভিনয় থেকে সরে আসলেন তার আসল কারণ আনেন মিশমি। তিনি জানান যখন তিনি লকডাউনের মধ্যে দিয়ে গিয়েছিলেন তখন তিনি উপলব্ধি করতে পেরেছিলেন কাজের আসল গুরুত্বটা। কাজ না থাকলে মানুষ কতটা নিঃসঙ্গ বোধ করে, কতটা শূন্যতা তৈরি হয় জীবনে তিনি খুব ভালোভাবেই বুঝেছেন। এর সাথে তিনি আরও একটি বিষয় বুঝেছিলেন তা হল কাজ থাকবেই কিন্তু তার মধ্যে দিয়েও নিজেকে সময় দিতে হবে। নিজের জন্য বাঁচতে হবে। তাই তিনি বেছে নিয়েছেন এই স্বেচ্ছায় অবসর গ্রহণ। এই মুহূর্তে তো নয়ই অদূর ভবিষ্যতেও তিনি অভিনয়ে ফিরতে পারেন এটাও তিনি আশ্বাস দিয়ে বলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

সম্প্রতি গোয়া বেড়াতে গিয়ে সমুদ্রের পাড়ে বিকিনি পরে ছবি তোলেন অভিনেত্রী মিশমী দাস। যা পোস্ট করতেই সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে যায় সমালোচনার ঝড়। নেগেটিভ মন্তব্যকে বিন্দুমাত্র আমল দেননি অভিনেত্রী। এই প্রসঙ্গকেই মজার ছলে সৌরভ গাঙ্গুলি সবার সামনে তোলেন। তিনি মিশমিকে ব্যঙ্গ করে বলেন মিশমি নিশ্চয়ই এখন আর সমুদ্রের পাড়ে যায় না। এর উত্তরে মিশমি শেষবারের তিক্ত অভিজ্ঞতার কথা জানান দাদাকে। এই প্রসঙ্গে সৌরভ তাঁকে বলেন যে সোশ্যাল মিডিয়া হলো একটি পাঞ্চিং ব্যাগ। তাই কারোর অযথা কথায় বা উপদেশে কর্ণপাত করতে তাঁকে বারণ করেন। মিশমিও জানান যে তিনি তাঁর ইচ্ছা অনুযায়ী চলবেন। কারোর কথাই তাঁকে কোনদিনও প্রভাবিত করতে পারবে না। প্রসঙ্গত ‘রাজযোটক’ধারাবাহিক দিয়ে তিনি তাঁর জি বাংলায় যাত্রা শুরু করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

whatsapp logo