whatsapp channel

Urfi Javed: এবার আর বুকে রেখে নয়, পাপারাৎজিদের পিজ্জা খাওয়ালেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) তাঁর স্টাইল স্টেটমেন্টকেই বানিয়ে নিয়েছেন জনপ্রিয়তার ইউএসপি। পোশাকর কারণে উরফিকে প্রায়ই সমালোচিত হতে হয়। প্রাণনাশের হুমকিও দেওয়া হয় তাঁকে। এই কারণে উরফিকে যেতে হয়েছে স্থানীয় থানাতেও।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) তাঁর স্টাইল স্টেটমেন্টকেই বানিয়ে নিয়েছেন জনপ্রিয়তার ইউএসপি। পোশাকর কারণে উরফিকে প্রায়ই সমালোচিত হতে হয়। প্রাণনাশের হুমকিও দেওয়া হয় তাঁকে। এই কারণে উরফিকে যেতে হয়েছে স্থানীয় থানাতেও। তবে থামেনি সমালোচনা। উরফির স্টাইল স্টেটমেন্ট বলিউড সেলিব্রিটিদের একাংশে অপছন্দ। কিন্তু রণবীর সিং (Ranveer Singh) তাঁকে দিয়েছেন ‘ফ্যাশন ফিয়েস্তা’ তকমা। করণ জোহর (Karan Johar)-ও বলেছেন, উরফি সবসময়ই কিছু নতুনত্ব করার চেষ্টা করেন। একটু লক্ষ্য করলে বোঝা যাবে, উরফির পোশাকের সাথে হলিউডের সেলিব্রিটিদের ডিজাইনার পোশাকের মিল খুঁজে পাওয়া যায়। সপ্তাহের শুরুতেই আবারও উরফি মুম্বইয়ের রাস্তায় ক্যামেরাবন্দি হলেন আরও একটি ডিজাইনার পোশাক পরে।

Advertisements

এদিন উরফির পরনে ছিল কালো রঙের ক্রপ টপ। ক্রপ টপটি ফ্রন্ট ওপেন। এই টপের নেকলাইনে রয়েছে কাটআউট ডিজাইন। উন্মুক্ত রয়েছে উরফির সম্পূর্ণ ক্লিভেজ ও নাভিমূল। এই টপের সাথে উরফি টিম আপ করেছেন কালো রঙের শর্ট স্কার্ট। স্কার্টের ওয়েস্টলাইনে অনুসরণ করা হয়েছে কাটআউট ডিজাইন। হালকা মেকআপ করেছেন উরফি। হালকা গোলাপি রঙের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন লালচে গোলাপি রঙের লিপস্টিকে। দুই কানে রয়েছে ছোট স্টোনের স্টাড। চুলে বাঁধা রয়েছে বান। উরফির সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের অফ হোয়াইট ব্যালেরিনা। গাড়ি থেকে নামতেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন উরফি।

Advertisements

পাপারাৎজিদের সাথে বরাবর উরফির সম্পর্ক যথেষ্ট ভালো। এর আগে তাঁদের ঘড়ি উপহার দিয়েছিলেন তিনি। এবার পাপারাৎজিদের জন্য উরফি নিয়ে এলেন একটি নামী ব্র্যান্ডের পিজ্জা। গাড়ি থেকে নেমেই উরফি নিজে হাতে তাঁদের পিজ্জা দেওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়লে পাপারাৎজিদের একাংশ তাঁকে আশ্বস্ত করে বলেন, তাঁরা নিজেরাই পিজ্জা নিয়ে নেবেন।

Advertisements

বর্তমানে বলিউডের নামী ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র সাথে কাজ করছেন উরফি। পাশাপাশি একতা কাপুর (Ekta Kapoor) -এর প্রযোজনায় তৈরি নতুন ফিল্ম ‘লাভ, সেক্স অউর ধোঁকা 2’-র মাধ্যমে বলিউড ডেবিউ করতে চলেছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements