whatsapp channel

Chhavi Mittal: স্তন ক্যান্সারকে হারিয়ে হাসিমুখে কাজ শুরু অভিনেত্রী ছবির, ভাইরাল ভিডিও

গত কয়েক বছর ধরে মহিলাদের মধ্যে ক্রমশ বাড়ছে ক্যান্সারের প্রকোপ। অধিকাংশ ক্ষেত্রেই স্তন অথবা ইউট্রাস ক্যান্সারের শিকার হচ্ছেন মহিলারা। নামী অভিনেত্রী ছবি মিত্তল (Chabi Mittal)-এর স্তন ক্যান্সারের খবর সম্প্রতি সামনে…

Avatar

গত কয়েক বছর ধরে মহিলাদের মধ্যে ক্রমশ বাড়ছে ক্যান্সারের প্রকোপ। অধিকাংশ ক্ষেত্রেই স্তন অথবা ইউট্রাস ক্যান্সারের শিকার হচ্ছেন মহিলারা। নামী অভিনেত্রী ছবি মিত্তল (Chabi Mittal)-এর স্তন ক্যান্সারের খবর সম্প্রতি সামনে এসেছিল। কিন্তু হার মানেননি ছবি। হাসপাতালের বিছানায় শুয়ে কাজ করে চলেছেন তিনি।

সম্প্রতি ছবি নিজেই ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ল্যাপটপ খুলে অত্যন্ত মনোযোগ সহকারে কাজ করছেন ছবি। তার সাথে রয়েছে হালকা খাবার ও সফট টয়। ভিডিওটি শেয়ার করে ছবি লিখেছেন, এটি তাঁর নিজস্ব স্থান। মন থেকে চিন্তাভাবনা দূর করতে ছবি বরাবর কাজেই আস্থা রাখেন। পছন্দ করেন শরীরচর্চা। কিন্তু এই মুহূর্তে শরীরচর্চা সম্ভব না হলেও কাজ করা কেউ আটকাতে পারবেন না। ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে ফিরদৌস (Firdaus)-এর কন্ঠস্বর। তিনি বলছেন, মনের শান্তির সঙ্গে কখনও আপোষ করবে না কারোর জন্য বা কিছুর জন্য। সেটাই করা উচিত যা মানসিক শান্তি এনে দেবে। কারণ সেই শান্তি অমূল্য, সেটাই ভালোবাসা।

ভিডিওর শেষে ক্যামেরার দিকে তাকিয়েছেন ছবি। তাঁর মুখে যুদ্ধজয়ের হাসি। এই ভিডিওটি ভাইরাল হতেই ছবির কমেন্ট বক্সে তাঁর অনুরাগীরা তাঁকে জানিয়েছেন শুভেচ্ছা। অনেকে তাঁর মনোবলকে জানিয়েছেন কূর্ণিশ।

গত 16 ই এপ্রিল ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে নিজের স্তন ক্যান্সারের কথা জানিয়েছিলেন। কিন্তু সব বাধা কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছেন ছবি।

whatsapp logo