BollywoodHoop PlusHoop Viral

বিয়ের পর প্রথম দীপাবলি, নতুন স্বামীর সঙ্গে অন্তরঙ্গ নেহা কক্কর, ভাইরাল ভিডিও

এখন বলিউডে ট্রেন্ডিং এ একটাই নাম। তিনি আর কেউ নন রিমেক কুইন নেহা কক্কর। সম্প্রতি নেহার বিয়ে নিয়ে বেশ বড় জল্পনা কল্পনা তৈরী হয়। অবশ্য গায়িকা নিজেই সব জল্পনার অবসান করে কিছুদিনের আলাপে নিজের থেকে ৮ বছরের ছোট রোহনপ্রীত সিং কে বিয়ে করেন। বিয়ে নিয়ে অনেকেই ট্রোলড করেন গায়িকাকে। তিনি এবারে বিয়ে টিয়ে কিছু করবেনা,সবটাই নিজের নাম কেনার জন্য নাটক আরো কত কী। তারপর নেহাও ছেড়ে দেওয়ার পাত্রী নয়। পাকা দেখা থেকে শুরু করে রোকা,মেহেন্দী,গায়ে হলুদ এমনকি বিয়ের যাবতীয় ছবি ট্রোলারদেত দেখিয়ে দেখিয়ে পোস্ট করা শুরু করেন।

বিয়ের পর প্রতিটি দম্পতি হানিমুনে যায় এটা খুবই কমোন। এই গায়ক গায়িকার ক্ষেত্রে কোনো ব্যতিক্রম হয়নি। বর্তমানে এই লাভ বার্ডস নিজেদের হানিমুন কাটাতে দুবাইয়ের একটি পাঁচতারা হোটেলে রয়েছেন। সেখানেই এই দম্পতি সময় কাটাচ্ছেন। সেখানেই নবদম্পতি নানান ভিডিয়ো আর ছবি শেয়ার করেছেন যেমন একটাতে দেখা যাচ্ছে যে রুমে এই তারকা রয়েছেন সেটি ফুল আর বেলুন দিয়ে সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছে। আর এরা নিজেদের হানিমুন চুটিয়ে উপভোগ করছেন। আবার কখনো এই দম্পতি, নেহা কক্কর রোহনপ্রীতকে নিয়ে গাড়ি চালিয়ে দুবাই ঘুরছেন। আর গাড়ির পিছনের সিটেই বসে ভাই টনি কক্করের গানে নাচছেন। নেহা এবং রোহানপ্রীত দুবাইয়ের সমুদ্র সৈকতে খুব সুন্দর সময় কাটিয়েছিলেন।

বিয়ের পর এই দম্পতি প্রথম দিওয়ালি৷ আর এই দম্পতি দুবাইতে কাটালেন আলোর উৎসব। আর বিয়ের প্রথম বছর আলোর উৎসব অনেকটাই স্পেশাল নেহা কক্করের জন্য ৷ তাই তো বরকে সঙ্গে নিয়ে ভালোবাসায় ভরিয়ে দিলেন।

প্রথমে এই দম্পতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দিনের শুরুতে, হোটেল ঘর থেকে একটি ছোট্ট ক্লিপ শেয়ার করেছিলেন যাতে দুর্দান্ত চমকপ্রদ একটি দৃশ্য প্রদর্শন করা হয় যেখানে দেখা যাচ্ছে দীপাবলিতে কিভাবে দিওয়ালি উদযাপন উপলক্ষে আতশবাজি জ্বালিয়ে আকাশ জ্বলছে। নেহুপ্রীতকে যেমন তাদের ভক্তরা ভালবাসার সাথে ডাকেন, তারা একে অপরের প্রেমে অত্যন্ত খুশী হয়ে ওঠে এবং তারা তাদের ভক্তদের দেখায় যে তারা কীভাবে একসাথে বলছে আই লাভ ইউ। আর এই দেখে ভক্তরাও শুভেচ্ছা জানাতে শুরু করেন। এউ দিন নেহু কালো স্লিভলেস টপ আর স্কার্ট আর জ্যকেট আর রোহন গোলাপি কুর্তা আর মাথায় সাদা পাগড়ি পড়ে ট্র‍্যাডিশানাল সাজে সাজলেন। আর ভালোবাসায় এই দিন উদযাপন করলেন। আগের মতো এই নতুন পোস্ট রীতিমতো ভাইরাল।