whatsapp channel

তাপসীকে বি-গ্রেড নায়িকা বলে কটাক্ষ ‘কুইন’ কঙ্গনার

কঙ্গনা রাণাওয়াত (kangana Raunat) বরাবর বিতর্কিত চরিত্র। সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যু রহস্যই হোক অথবা কার্তিক আরিয়ান (kartik aryan)-কে করণ জোহর (karan johar)-এর ফিল্ম থেকে বের করে দেওয়াই…

Avatar

HoopHaap Digital Media

কঙ্গনা রাণাওয়াত (kangana Raunat) বরাবর বিতর্কিত চরিত্র। সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যু রহস্যই হোক অথবা কার্তিক আরিয়ান (kartik aryan)-কে করণ জোহর (karan johar)-এর ফিল্ম থেকে বের করে দেওয়াই হোক, কঙ্গনা কোনো কিছু নিয়ে কথা বলতে ছাড়েন না। এবার তাপসী পন্নু (Tapasee pannu)-কে তাঁর সীমারেখা মনে করিয়ে দিলেন কঙ্গনা।

বিতর্কিত মন্তব্য করার কারণে সম্প্রতি টুইটার থেকে কঙ্গনার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দেওয়া হয়েছে। এক সাক্ষাৎকারে তাপসী এই প্রসঙ্গে বলেছেন, তিনি টুইটারে কঙ্গনাকে একদম মিস করেন না। প্রকৃতপক্ষে, তাপসীর মনে কঙ্গনা সম্পর্কে ভালো বা খারাপ কোনো অনুভূতি নেই। এতেই চটেছেন কঙ্গনা। টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করা দেওয়া হলেও কঙ্গনা এবার ইন্সটাগ্রামকে হাতিয়ার করেছেন।

কঙ্গনা বলেছেন, তাপসী প্রোডিউসারদের ফোন করে কাজ ভিক্ষা করেন। এমনকি কঙ্গনা জানিয়েছেন, তাপসী নাকি বলেছেন, কঙ্গনাকে কাজ দেওয়ার পর তাঁর জন্য যদি কোনো কাজ থাকে তাহলে তা তাঁকে দিতে। তাপসীকে ‘গরিব প্রযোজকদের কঙ্গনা’ বলে সম্বোধন করেছেন কঙ্গনা রাণাওয়াত। কঙ্গনাকে অপ্রাসঙ্গিক বলায় তিনিও তাপসীকে অদ্ভুত বলেছেন। কঙ্গনা বলেছেন, তাপসী যেন কঙ্গনার নাম না নিয়ে তাঁর আগামী ফিল্মগুলি প্রোমোট করেন। কঙ্গনা তাপসীকে বিদ্রুপ করে তাঁর আগামী ফিল্মের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। কঙ্গনা বলেছেন, তিনি ওয়াহিদা রহমান (wahida rehman), বৈজয়ন্তীমালা (vaijayantimala), শ্রীদেবী (sridevi)-র মতো অভিনেত্রীদের দ্বারা অনুপ্রাণিত। তিনিও তাঁদের অনুসরণ করেছেন। কিন্তু কোনোদিন তাঁদের অসম্মান করেননি। কিন্তু ইন্ডাস্ট্রির কিছু বি গ্রেড অভিনেত্রী রয়েছেন যাঁরা তাঁকে অনুসরণ করেন অথচ অসম্মান করেন। কিন্তু তাতে তাঁর কিছু যায় আসে না বলে জানিয়েছেন কঙ্গনা। কঙ্গনা বলেছেন, যাঁরা কারুর মাথায় পা দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান, তাঁদেরকে তাঁদের সীমারেখা স্মরণ করিয়ে দেওয়া উচিত।

প্রসঙ্গত, 2 রা জুলাই নেটফ্লিক্সে মুক্তি পাবে তাপসী অভিনীত ফিল্ম ‘হাসিন দিলরুবা’। অপরদিকে খুব শীঘ্রই শুরু হবে মিতালি রাজ (Mitali Raj)-এর বায়োপিক ‘শাবাশ মিঠু’ যাতে অভিনয় করছেন তাপসী। অপরদিকে ‘ধাকড়’ ফিল্মের শুটিংয়ে বুদাপেস্ট রওনা হবেন কঙ্গনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media