whatsapp channel

Koel Mallick: চোট পেয়ে বন্ধ শুটিং, ডিজাইনার শাড়িতে গ্ল্যাম লুকে মন কেড়ে নিলেন কোয়েল

কিছুদিন আগেই হাতে চোট পেয়ে হাসপাতালে ছুটতে হয়েছিল অভিনেত্রী কোয়েল মল্লিককে (Koel Mallick)। হাতে ফ্র্যাকচার হওয়ায় কাস্ট পরানো হয়েছিল তাঁকে। সোশ্যাল মিডিয়ায় নিজেই সে খবর শেয়ার করেছিলেন অভিনেত্রী। তাঁর আঘাত…

Avatar

Nirajana Nag

কিছুদিন আগেই হাতে চোট পেয়ে হাসপাতালে ছুটতে হয়েছিল অভিনেত্রী কোয়েল মল্লিককে (Koel Mallick)। হাতে ফ্র্যাকচার হওয়ায় কাস্ট পরানো হয়েছিল তাঁকে। সোশ্যাল মিডিয়ায় নিজেই সে খবর শেয়ার করেছিলেন অভিনেত্রী। তাঁর আঘাত লাগার খবরে চিন্তিত হয়ে পড়েছিলেন অনুরাগীরা। তবে কোয়েল জানিয়েছিলেন, চিকিৎসকদের পরামর্শ মতোই চলছেন তিনি। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।

দিন কয়েক যেতে না যেতেই সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করলেন কোয়েল। গোলাপি রঙের ডিজাইনার শাড়ি আর স্লিভলেস ব্লাউজে ধরা দিলেন অভিনেত্রী। গ্ল্যাম মেকআপে অপূর্ব সুন্দরী দেখাচ্ছে তাঁকে। নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ কোয়েলকে দেখে। একজন লিখেছেন, ‘সেই প্রেমের কাহিনী থেকে ছোটবেলার ক্রাশ’। আরেকজন লিখেছেন, ‘বং ডিভা’। সপ্তাহ খানেক আগে অনুষ্ঠিত ফিল্মফেয়ার বাংলা অ্যাওয়ার্ড শোতে এই সাজেই সেজে গিয়েছিলেন কোয়েল।

Koel Mallick: চোট পেয়ে বন্ধ শুটিং, ডিজাইনার শাড়িতে গ্ল্যাম লুকে মন কেড়ে নিলেন কোয়েল

প্রসঙ্গত, সুচিত্রা ভট্টাচার্য রচিত ‘মিতিন মাসি’ সিরিজের আগামী ছবি একটি খুনের সন্ধানের শুটিং করছিলেন কোয়েল। শহর কলকাতাতেই এই রহস্য রোমাঞ্চ গোয়েন্দা কাহিনির শুটিং করছিলেন তিনি। শোনা যাচ্ছে, রবিবার নেপালগঞ্জে হচ্ছিল শুটিং। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করার সময়ই গুরুতর চোট পান কোয়েল। তখনি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। হাতে চোট পেয়েছেন অভিনেত্রী। পরীক্ষা নিরীক্ষা এবং এক্স রে এর পর জানা যায়, ডান হাতের Ulna হাড়ে ফ্র্যাকচার হয়েছে। আপাতত শুটিং কিছুদিন বন্ধ থাকবে বলেই জানা যাচ্ছে।

জানা যাচ্ছে, ‘মেঘের পর মেঘ’ গল্প অবলম্বনে তৈরি হচ্ছে মিতিন মাসি সিরিজের নতুন ছবিটি। এটি এই সিরিজের তৃতীয় ছবি হতে চলেছে। এবারের ছবিটি নিয়ে কোয়েল জানিয়েছিলেন, প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে এখানে। এই ছবিতে তিনি ছাড়াও থাকছেন সাহেব চট্টোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, মধুরিমা বসাক, শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, অনুসূয়া মজুমদাররা। গত বছর দুর্গাপুজোর সময় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন মাসি’। দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরে আসুক তিনি, এটাই কামনা সমস্ত অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই