whatsapp channel

এক টুকরো কেক নিয়ে তুমুল মারামারি কাজল ও নেহার মধ্যে, রইল ভিডিও

“Ek chutki sindoor ki keemat tum kya jaano ramesh Babu”? না না এখানে আপনি সিঁদুরের জায়গায় এক টুকরো কেক বলে দিতে পারেন। অবশ্য সামান্য এক টুকরো কেক নিয়ে যে এমন…

Avatar

HoopHaap Digital Media

“Ek chutki sindoor ki keemat tum kya jaano ramesh Babu”? না না এখানে আপনি সিঁদুরের জায়গায় এক টুকরো কেক বলে দিতে পারেন। অবশ্য সামান্য এক টুকরো কেক নিয়ে যে এমন মারামারি শুরু হবে তা ভিডিও না দেখলে বিঝতেই পারবেন না। অবশ্য এই কেক নিয়ে ঝামেলা আমরা অনেকেই করি, তবে বুড়ো বাচ্চাদের মধ্যে কেক নিয়ে মারপিট চলে না। অনেক সময় বাচ্চারা ইয়াম্মি কেক দেখে লোভ সামলাতে পারেন না, শেষে কেক নিয়ে গোল বাঁধে।

এক টুকরো কেক নিয়ে তুমুল মারামারি কাজল ও নেহার মধ্যে, রইল ভিডিও

কিন্তু এবারে কেক নিয়ে মারামারি শুরু করেছেন খোদ কাজল ও নেহা ধুপিয়া। ব্যপারটা হল ২০১৮ র ১৪ সেপ্টেম্বর মুক্তি পায় কাজল ও ঋদ্ধি সেন অভিনীত ‘হেলিকপ্টার ইলা’। সিঙ্গল মাদারের ছেলে মানুষ করার সাঙ্ঘাতিক লড়াই নিয়ে এই গল্প তৈরি। এই গল্পে মা ‘ইলা’র চরিত্রে কাজল ও ছেলে ‘ভিভান’এর চরিত্রে অভিনয় করছেন ঋদ্ধি। নেহা ধুপিয়াও এই সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া ইলার স্বামী হিসেবে অভিনয় করেন বাংলার টোটা রায় চৌধুরী। সবই ঠিকঠাক চলছিল, শ্যুটিং শেষ। শুরু হবে ছবি প্রচারের পালা। ঠিক যখন এই সিনেমার প্রোমোশনের দিন এল তখন বাঁধে কেক নিয়ে ঝামেলা।

এক টুকরো কেক নিয়ে তুমুল মারামারি কাজল ও নেহার মধ্যে, রইল ভিডিও

সিনেমা প্রচারের মঞ্চে একটা ইয়া বড় লাল লাঞ্চ বক্স কেক এলো। কাজল কেক কেটে সবাইকে দিচ্ছেন, এমন সময় নেহা ওই কেকের থেকে একটুকরো নিতে চান। কিন্তু কাজল চোখ বড় বড় করে নেহাকে কেক নিতে বারন করেন। নেহাকে তো কেক দিলেনই না, বরং অন্যদের মুখে সেই কেক দিয়ে দেন। পরে আবার কেক নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন, ঘোরেন কাজল কিন্তু নেহাকে কেক দেননা, শেষে নেহাকে কেক দিতে রাজী হলে নেহা ওই কেকের অল্প একটু নিয়ে কাজলের মুখে দিয়ে দেন। কাজল তাও নেহার মুখে কেক দেননা, শেষে নিজের পাঁচটা আঙ্গুল চেটে কেকের স্বাদ নিলেন নেহা ধুপিয়া। অবশ্য নেহা তখন প্রেগন্যান্ট ছিলেন। কিন্তু তাও নেহার কপালে এক টুকরো কেক জোটেনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media