whatsapp channel

Sreemoyee: বাজল ছুটির ঘন্টা! ডিসেম্বরে বিদায় নিচ্ছে ‘শ্রীময়ী’, শেষ সম্প্রচার কবে?

অনেকে বলেছেন ন্যাকামি, অনেকে বলেছেন এটাই বাস্তব এবং এমনটাই হচ্ছে প্রায় ঘরে, কেউ কেউ জুন আন্টি বলতে অজ্ঞান, রোহিত সেনের ফিটনেস দেখে অনেকে ভেবেই নিয়েছেন তাদের হবু বর যেন এমন…

Avatar

HoopHaap Digital Media

অনেকে বলেছেন ন্যাকামি, অনেকে বলেছেন এটাই বাস্তব এবং এমনটাই হচ্ছে প্রায় ঘরে, কেউ কেউ জুন আন্টি বলতে অজ্ঞান, রোহিত সেনের ফিটনেস দেখে অনেকে ভেবেই নিয়েছেন তাদের হবু বর যেন এমন চাবুক ফিগারের হয়। সব মিলিয়ে শ্রীময়ী’র টানটান গল্প শেষের পথে।

অনেক কাণ্ড করে, গুলি বন্দুক চালিয়ে দ্বিতীয় স্বামী রোহিত সেনকে উদ্ধার করে এনেছে শ্রীময়ী। ওদিকে অনিন্দ্য ও জুনের সম্পর্ক প্রায় টালমাটাল। শ্রীময়ী চলে আসার পরেও একদিনের জন্যেও শান্তিতে থাকতে পারেনি অনিন্দ্য। ছেলে মেয়েরাও বাবার ঘর ছেড়ে মায়ের কাছে থাকতে শুরু করে। বিয়ে হয়ে গেছে দিঠির। শ্রীময়ীর প্রত্যেকটা ছেলে মেয়ে প্রতিষ্ঠিত। এখন গল্পের কি হবে?

২০১৯ সালে, সফর শুরু করে শ্রীময়ী। লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে গল্প এগোয়। এই সিরিয়ালের হিন্দি রিমেক ‘অনুপমা’ বর্তমানে হিন্দি ধারাবাহিকের টিআরপি তালিকায় এক্কেবারে শীর্ষে রয়েছে। প্রায় পাঁচটি ভাষায় এই ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে। এবার কি তবে শেষের পথে এই কাহিনী?

শোনা যাচ্ছে, সন্ধ্যে ৭ টার স্লটে আসতে চলেছে নতুন ধারাবাহিক গৌরব-শোলাঙ্কির ‘গাঁটছড়া’। ডিসেম্বর মাসের ২০ তারিখ থেকে শুরু হবে এই নতুন ধারাবাহিক। সম্ভবত আগামী ১৫ই ডিসেম্বর শেষ হচ্ছে শ্রীময়ীর শেষ শ্যুট। এখানেও থাকছে টুইস্ট। এক মধ্যবয়স্কা মহিলার ঘুরে দাড়ানোর গল্পে দ্বিতীয় স্বামী রোহিত সেনকে কি সারাজীবন পাশে পাবেন নাকি মারণরোগের সঙ্গে লড়াই করে চলে যাবেন একা ফেলে? এই সব উত্তর পেতে মাত্র আর কয়েকটা দিনের অপেক্ষা। এখনও এই ধারাবাহিকের টিআরপি উচ্চ স্তরে রয়েছে। এবার দেখার পালা এই ধারাবাহিক কোন উত্তর দিয়ে ইতি টানে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media