whatsapp channel

TRP: ‘গাঁটছড়া’-র ঘাড়ে নিশ্বাস ফেলছে ‘মিঠাই’, সেরা পাঁচে থাকতে পারল নতুন মেগা ‘গোধূলি আলাপ’!

এই সপ্তাহের শীর্ষস্থানে শিরোপার ব্যতিক্রম ঘটেনি। টানা নয় সপ্তাহ ধরে সেরার সেরা গাঁটছড়া। গল্পের বুননে যা আন্দাজ করা যাচ্ছে ভবিষ্যতে আরও রেটিং বাড়বে গাঁটছড়ার। রাহুল-দ্যুতির বিয়ে এবং অন্যান্য নানা গল্পে…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

এই সপ্তাহের শীর্ষস্থানে শিরোপার ব্যতিক্রম ঘটেনি। টানা নয় সপ্তাহ ধরে সেরার সেরা গাঁটছড়া। গল্পের বুননে যা আন্দাজ করা যাচ্ছে ভবিষ্যতে আরও রেটিং বাড়বে গাঁটছড়ার। রাহুল-দ্যুতির বিয়ে এবং অন্যান্য নানা গল্পে গাঁটছড়ার জয়রথ অনেকদিন ধরেই চলবে তা বোঝা যাচ্ছে। গত সপ্তাহের মতো এই সপ্তাহের দ্বিতীয় স্থানে মিঠাই। রেটিংও খুব একটা কমেনি। গাঁটছড়াকে যে জোর টক্কর দিতে চলেছে মিঠাই তার আভাস পাওয়া যাচ্ছে। আলতা ফড়িং বরাবরের মতো নিজের জায়গা তৃতীয় স্থানে বজায় রাখতে পেরেছে। রেটিংও বেড়েছে খানিকটা। এই সপ্তাহের অন্যতম চমক হল বেশ কয়েকদিন ধরে সেরা দশের বাইরে থাকা ধারাবাহিক উমা আবারো নিজের রেটিং বাড়িয়েছে সেরা পাঁচে জায়গা করে নিয়েছে।

এ গত সপ্তাহের মতো এই সপ্তাহতেও পঞ্চম স্থানে অনুরাগের ছোঁয়া। সূর্য এবং দীপার বিয়ে যে দর্শক সাদরে গ্রহণ করেছেন ধারাবাহিকটির রেটিং তার প্রমান। অন্যদিকে গত সপ্তাহের থেকে বেশ খানিকটা পিছিয়ে ষষ্ঠ স্থানে মন ফাগুন। নতুন শুরু হওয়া গৌরী এলো বেশ ভালো রেটিং বাড়িয়ে মন ফাগুনের সমকক্ষ হয়ে উঠেছে। পিলুরও ফলাফল বেশ ভালো। অন্যদিকে খুকুমণির রেটিং তলানিতে। গত সপ্তাহে শুরু হওয়ার রাজ চক্রবর্তীর নতুন ধারাবাহিক গোধূলি আলাপ টিআরপি রেটিং-এ একেবারে মুখ থুবড়ে পড়েছে। রাজ চক্রবর্তী দাবি করেছিলেন যে প্রথম সপ্তাহেই সেরা পাঁচে জায়গা করে নেবে তার ধারাবাহিক। কিন্তু ভাগ্যের পরিহাসে তার ধারাবাহিকের অর্জন অষ্টাদশ স্থান। দেখে নেওয়া যাক কে কোথায় দাঁড়িয়ে আছে এ সপ্তাহের রেটিংয়ে।

১.গাঁটছড়া -১০.০
২.মিঠাই – ৯.৫
৩.আলতা ফড়িং – ৯.১
8. উমা – ৮.৫
৫.অনুরাগের ছোঁয়া – ৮.৪

৬. গৌরী এলো ও মন ফাগুন- ৮.১
৭. আয় তবে সহচরী – ৮.১
৮.ধুলোকণা – ৭.৯
৯. লক্ষী কাকিমা সুপারস্টার – ৭.৯
১০. ধূলোকণা – ৭.৮

১১. পিলু – ৭.৬
১২.খুকুমণি হোম ডেলিভারি ও এই পথ যদি না শেষ হয় – ৬.২
১৩.সর্বজয়া – ৬.০
১৪. অপরাজিতা অপু- ৫.২
১৫.গঙ্গারাম – ৫.১
১৬. কড়ি খেলা – ৪.৭
১৭.কড়িখেলা – ৪.৭
১৮. গোধূলি আলাপ – ৩.৯
১৯. যমুনা ঢাকি – ৩.৫
২০. গ্রামের রানী বীণাপাণি – ৩.২

২২. গুড্ডি – ২.৮
২৩.জয় গোপাল – ২.৪
২৪. মঙ্গলময়ী সন্তোষী মা – ২.০
২৫.খেলাঘর – ১.৮
২৬.যোধা আকবর – ১.৩

রিয়্যালিটি শো

১.দাদাগিরি – ৫.৪
২.সুপার সিঙ্গার – ৪.৮
৩.দিদি নাম্বার ওয়ান – ৩.৫
৪.রান্নাঘর – ১.৩

দুপুরের ধারাবাহিক

১.খড়কুটো- ৩.৩
২. রাধাকৃষ্ণ ও মোহর- ২.২

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media