BollywoodHoop Plus

Nora Fatehi: অবশেষে স্বস্তি পেলেন নোরা!

বর্তমানে বলিউড তোলপাড় জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez) ও নোরা ফতেহি (Nora Fatehi)-কে নিয়ে। ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর সাথে জড়িয়ে গিয়েছে তাঁদের নাম। সুকেশের বিরুদ্ধে রয়েছে দু’শো কোটি টাকার আর্থিক প্রতারণার অভিযোগ। জ্যাকলিন ও নোরার বিরুদ্ধে ছিল সুকেশের কাছ থেকে দামি উপহার নেওয়ার অভিযোগ। জ্যাকলিনের সাথে সুকেশের সম্পর্ক তৈরি হয়েছিল। ফলে বারবার জ্যাকলিন ও নোরাকে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে হয়েছে ইডির দফতরে। কিন্তু এবার দিল্লি পুলিশের তরফে নোরাকে দেওয়া হল ক্লিনচিট।

ইডির চার্জশিটে অভিযুক্ত হিসাবে জ্যাকলিনের নাম থাকলেও নোরার নাম ছিল সাক্ষী হিসাবে। গত বছর থেকে বারবার আর্থিক প্রতারণা মামলায় জেরা করা হয়েছে নোরাকে। বৃহস্পতিবার নোরাকে আবারও জেরা করা হয়। দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইংস-এর তরফে লাগাতার ছয় ঘন্টা ধরে নোরাকে জেরা করা হয়েছে। এরপর শুক্রবার নোরার পিআর টিমের তরফে ঘোষণা করা হয়, দিল্লি পুলিশ তাঁকে ক্লিনচিট দিয়েছে। নোরার পিআর টিমের প্রতিনিধি জানিয়েছেন, সুকেশের আর্থিক প্রতারণার সাথে জড়িত ছিলেন না নোরা। এমনকি তিনি সুকেশের অপরাধমূলক কার্যকলাপ সম্পর্কে কিছুই জানতেন না।

তবে নোরা বারবার জেরার সময় সহযোগিতা করেছেন। জানা গিয়েছে, নোরা যখন বুঝতে পারেন, সুকেশ অপরাধমূলক কার্যকলাপের সাথে যুক্ত, তিনি প্রায় সাথে সাথেই সুকেশের সাথে যোগাযোগ ছিন্ন করে দেন। সুকেশের কাছ থেকে উপহার স্বরূপ পাওয়া দামি ব্যাগগুলিও তিনি ফেরত দিয়ে দেন। কিন্তু নোরার জামাইবাবু ববি (Bobby) জানিয়েছেন, নোরা, সুকেশের কাছ থেকে পঁয়ষট্টি লক্ষ টাকার একটি বিএমডব্লু উপহার হিসাবে পেয়েছিলেন।

অপরদিকে জেরার সময় নোরা জানিয়েছেন, তাঁর সাথে কখনও সুকেশের দেখা হয়নি। তবে হোয়্যাটসঅ্যাপে কথা হয়েছে। সুকেশ তাঁকে বারবার ফোন করার চেষ্টা করলে তাঁর নম্বর ব্লক করে দিয়েছিলেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo