BollywoodHoop Plus

Urfi Javed: ঘাসপাতা দিয়ে ঢাকা শরীর, কোনোরকমে লজ্জা ঢাকলেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) একসময় নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিজেই তৈরি করতে চেয়ে হাতে তুলে নিয়েছিলেন কাঁচি। এইভাবেই অদ্ভুতদর্শন ফ্যাশনের জন্ম দিয়েছিলেন উরফি। ধীরে ধীরে উরফি হয়ে উঠেছেন বলিউডের ফ্যাশন ফিয়েস্তা। বর্তমানে কয়েকজন সেলিব্রিটি ছাড়া বাকি সকলেই উরফিকে সমর্থন করেন। একসময় উরফিকে ফিরিয়ে দিয়েছিলেন ফ্যাশন ডিজাইনাররা। বর্তমান সময়ে উরফিই তাঁদের প্রথম পছন্দ। উরফি সম্প্রতি একটি মিউজিক ভিডিওর জন্য কোলাবোরেশন করেছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার নীল রৌনত (Neel Ranaut)-এর সাথে। গ্রামের মানুষ নীল উরফির জন্য তৈরি করেছেন একটি বিশেষ পোশাক যাতে রয়েছে সবুজের ছোঁয়া।

পোশাক তৈরির ভিডিওটি উরফি নিজেই শেয়ার করে নীলের সাহসের প্রশংসা করেছেন। উরফি লিখেছেন, নীলের আত্মবিশ্বাস যথেষ্ট। বরাবর তিনি নীলের সাথে কোলাবোরেশন করতে চাইতেন বলে জানিয়েছেন উরফি। কোনো অর্থ দিয়ে পোশাক তৈরির মেটিরিয়াল কেনেননি। গ্রাম ঘুরে নীল প্রকৃতি থেকে সংগ্রহ করেছেন পোশাক তৈরির কাঁচামাল। বানিয়েছেন উরফির পোশাক। উরফি জানিয়েছেন, বলিউডের ফ্যাশন ডিজাইনার ডুয়ো আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla), নীলের সোশ্যাল মিডিয়া রিল ও বিভিন্ন পোস্ট দেখে তাঁকে আবিষ্কার করেছেন বলে জানিয়েছেন উরফি। তাঁদের সাথে কাজ করেন নীল।

তবে নেটিজেনদের মধ্যে অবশ্যই মিশ্র প্রতিক্রিয়া। তাঁদের মধ্যে অনেকে লিখেছেন, উরফিকে ফিমেল মোগলির মতো দেখতে লাগছে। অনেকের অবশ্য ভালোই লেগেছে উরফির পোশাক।

বর্তমানে উরফি বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের সাথে কাজ করছেন। এছাড়াও কয়েকটি মিউজিক ভিডিওয় অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi Javed (@urf7i)

Related Articles