whatsapp channel

Mainak Banerjee: সাত পাকে বাঁধা পড়লেন মৈনাক-ঐশ্বর্য, রইলো বিয়ের নানান মুহূর্ত

কয়েকদিন আগেই অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় (Mainak Banerjee) বিয়ে করতে চলেছেন। পাত্রী ঐশ্বর্য চৌধুরী (Aishwarya Chowdhury) কর্মসূত্রে মুম্বইয়ে থাকেন। অবশেষে শুক্রবার, 18 ই ফেব্রুয়ারি কলকাতার একটি পাঁচতারা হোটেলের ব্যাঙ্কোয়েটে সাতপাকে বাঁধা…

Avatar

HoopHaap Digital Media

কয়েকদিন আগেই অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় (Mainak Banerjee) বিয়ে করতে চলেছেন। পাত্রী ঐশ্বর্য চৌধুরী (Aishwarya Chowdhury) কর্মসূত্রে মুম্বইয়ে থাকেন। অবশেষে শুক্রবার, 18 ই ফেব্রুয়ারি কলকাতার একটি পাঁচতারা হোটেলের ব্যাঙ্কোয়েটে সাতপাকে বাঁধা পড়লেন মৈনাক ও ঐশ্বর্য। হিন্দু রীতি মেনে মালাবদল, সিঁদুরদান, সাতপাকের সঙ্গেই ঐশ্বর্যর পিঁড়ি উঁচুতে তুলে তাঁকে একটু ভয় দেখানো হয়েছে। সেই মুহূর্তে মালাবদল সেরে মৈনাককেই জড়িয়ে ধরেছেন ঐশ্বর্য।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

এই ঘটনার কথা জানিয়েছেন ফ্যাশন ডিজাইনার অভিষেক রায় (Abhishek Ray)। বিয়েতে তাঁর ডিজাইন করা পোশাক পরেছিলেন মৈনাক ও ঐশ্বর্য। সাবেক কলকাতার আমেজে সাজানো হয়েছিল বিবাহস্থল। থিমের সঙ্গে মিলিয়ে ঐশ্বর্যর পরনে ছিল ভেলভেটের পাড় বসানো লাল রঙের বেনারসী। মানানসই ভেলভেটের ব্লাউজ। বাঙালি ধরনে গালে ছিল চন্দনের কল্কা। গয়নাও ছিল সাবেকি। মৈনাক পরেছিলেন সোনালি কারুকার্য করা ভেলভেটের মেরুন শেরওয়ানি। সাদা রঙের চোস্ত।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

বিয়েতে উপস্থিত ছিলেন সোহিনী সরকার (Sohini Sarkar), ইন্দ্রাশিস রায় (Indrashish Ray), মানালি মণীষা দে (Manali Manisa Dey), অভিমন‍্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee), শেখ রিজওয়ান রাব্বানি (Sheikh Rizwan Rabbani) ও টিম ‘ধুলোকণা’-র কলাকূশলীরা। বিয়ের মেনুও ছিল নজরকাড়া। মেনুতে ছিল কড়াইশুঁটির কচুরি, ছোলার ডাল, পাতুরি, পনিরের তরকারি, মাটন বিরিয়ানি, চিকেন কষা। মিষ্টির তালিকায় ছিল নলেন গুড়ের রসগোল্লা, জিলিপি, মালপোয়া, রাবড়ি। অভিষেক জানিয়েছেন, মৈনাকের পরিবার পূর্ববঙ্গের। তাই প্রথা মেনে শনিবার বিকালে হবে বধূবরণ। রবিবার মৈনাকের বাড়িতে বৌভাতের ঘরোয়া অনুষ্ঠান হবে।

মৈনাক পেশায় অভিনেতা হলেও ঐশ্বর্য একটি নামী মোটর কোম্পানির কার ডিজাইনার। গত বছর পুজোর সময় থেকে তাঁদের সম্পর্কের সূত্রপাত। বিয়ের পর ঐশ্বর্য মুম্বইয়ে থাকবেন তাঁর চাকরিসূত্রে। মৈনাক থাকবেন কলকাতায়। তবে যাতায়াত চলতেই থাকবে।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media