whatsapp channel

Tonic: অভিনয়ের খাতিরে ৮১ পেরিয়ে জীবনে প্রথমবার ‘রিভার রাফটিং’ পরাণ বন্দ্যোপাধ্যায়ের, ভাইরাল ভিডিও

পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee) এখনও এভারগ্রিন। নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন তিনি। প্রত্যেক ফিল্মে নিজেকে ভেঙে-চুরে গড়ে নেন পরাণ। কিন্তু দেব (Dev) অভিনীত ফিল্ম ‘টনিক'-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন…

Avatar

HoopHaap Digital Media

পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee) এখনও এভারগ্রিন। নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন তিনি। প্রত্যেক ফিল্মে নিজেকে ভেঙে-চুরে গড়ে নেন পরাণ। কিন্তু দেব (Dev) অভিনীত ফিল্ম ‘টনিক’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরাণ। কিন্তু সেখানে তাঁর চমক হচ্ছে রিভার রাফ্টিং।

ইদানিং ফিল্ম মুক্তির আগে দেব সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন বিটিএস ভিডিও। এই ধরনের একটি ভিডিওয় পরাণকে ইউনিটের অন্যান্য টিম মেম্বারদের সাথে রিভার রাফ্টিং করতে দেখা যাচ্ছে। স্টান্টম্যানের সাহায্য ছাড়াই ‘টনিক’-এ রিভার রাফ্টিং সিনের শুটিং করেছেন তিনি। সেই মুহূর্ত বন্দি হয়েছে দেবের ক্যামেরায়। দেব জানিয়েছেন, তাঁর কাছে এই দৃশ্য জীবনের শ্রেষ্ঠ প্রাপ্তি। আশি বছর বয়সী পরাণের উৎসাহ ও শক্তি দেখে বিস্মিত দেব। তিনি পরাণকে নিয়ে ভয়ে ছিলেন। কিন্তু পরাণ তাঁকে স্তম্ভিত করে দিয়েছেন। বলা বাহুল্য, পরাণের মনের জোরেই দেব ও তাঁর ইউনিট এই ধরনের দৃশ্য শুট করতে পেরেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রাণের সামনে হাত জোড় করে তাঁর সাহসকে কূর্ণিশ জানাচ্ছেন দেব।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

‘টনিক’ ফিল্মটি দর্শকদের কাছে প্রেক্ষাগৃহে গিয়ে দেখার অনুরোধ করেছেন দেব। ভিডিওতে গায়ে লাইফ জ্যাকেট পরে সকলের সঙ্গে বোটে বসে যথেষ্ট উচ্ছ্বসিত পরাণ। তাঁর চোখে-মুখে খুশির আলো।

‘টনিক’ ফিল্মটি প্রযোজনা করেছেন অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) ও প্রণব গুহ (Pranab Guha)। সহযোগী প্রযোজক দেব। ‘টনিক’-এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেব, পরাণ ও শকুন্তলা বড়ুয়া (Shakuntala Barua)। এছাড়াও বিভিন্ন চরিত্রে রয়েছেন কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee), সুজন মুখোপাধ্যায় (Sujon Mukherjee), বিশ্বজিৎ চক্রবর্তী (Biswajit Chakraborty), রজতাভ দত্ত (Rajatabha Dutta), বিশ্বনাথ বসু (Biswanath Basu) প্রমুখ। আগামী 24 শে ডিসেম্বর নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘টনিক’।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media