whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, কালো বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন সালমান খানের হবু বৌদি

ইনি আরবাজ খানের গার্লফ্রেন্ড হিসেবেই পরিচিত, পাশাপাশি ইনি ইতালিয়ান মডেল ও অভিনেত্রী হিসেবেও পরিচিত। আশাকরি বুঝতে পেরেছেন কার কথা হচ্ছে। জর্জিয়া আন্দ্রিয়ানি হলেন ভাইজানের হবু বৌদি। ইনি সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

ইনি আরবাজ খানের গার্লফ্রেন্ড হিসেবেই পরিচিত, পাশাপাশি ইনি ইতালিয়ান মডেল ও অভিনেত্রী হিসেবেও পরিচিত। আশাকরি বুঝতে পেরেছেন কার কথা হচ্ছে। জর্জিয়া আন্দ্রিয়ানি হলেন ভাইজানের হবু বৌদি। ইনি সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ান। শরীরের গোপন গোপন স্থানে তাঁর ট্যাটু। মাঝে মধ্যেই সেই ট্যাটু প্রদর্শন করে নেটনাগরিকদের বুঝিয়ে দেন তিনি কতটা উষ্ণ ও রোমাঞ্চকর।

মালাইকার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পরে আরবাজ ও জর্জিয়ার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয় বি টাউনে। যেকোনো অনুষ্ঠানে দুজন একসঙ্গে উপস্থিত হন। এই জর্জিয়ার পরিবার থাকে ইতালিতে, কিন্তু জর্জিয়া থাকেন ভারতেই, তা আবার ভাইজানের বাড়িতে আরবাজের প্রেমিকা হিসেবে। এখন তাঁরা খোলাখুলিই প্রেম করেন। একটা সময় আরবাজ-জর্জিয়ার সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল বি টাউনে। কিন্তু মালাইকা-অর্জুন যেমন খোলাখুলি প্রেম কতছেন ঠিক তেমনই আরবাজ-জর্জিয়া খোলাখুলি প্রেমের মঞ্চে ধামাকা করছেন।

প্রেম করলেও বিয়ের প্রসঙ্গ বারবার এড়িয়ে গেছেন আরবাজ ও জর্জিয়া উভয়েই। বিয়ের কথা জিজ্ঞাসা করতেই জর্জিয়া জানিয়েছিলেন, মানুষের যা যা ভাবতে ইচ্ছা করছে, তা তাঁরা ভাবতে পারেন । কিন্তু যখন বিয়ের সময় আসবে আমি নিজেই সবাইকে সবকিছু জানিয়ে দেব।

প্রেম বিয়ের প্রসঙ্গ ছাড়াও জর্জিয়াকে নিয়ে নেটজনতাদের কৌতূহলের শেষ নেই। প্রায় প্রতিদিনই তাঁর গ্ল্যামারে পরিপূর্ণ ছবি সোশ্যাল মিডিয়ায় দুরন্ত গতিতে ভাইরাল হয়ে চলেছে। ইতিমধ্যেই ‘ওয়েলকাম টু বজরঙ্গপুর’ নামের একটি ছবিতে দেখা গিয়েছিল জর্জিয়াকে। এছাড়াও শর্ট ফিল্ম ‘ভিক্টিম’-এ অভিনয় করেছেন তিনি। এমনকি মিকা সিংয়ের সঙ্গে ‘রূপ তেরা মস্তানা’ অ্যালবামে নিজের গ্ল্যামার ছড়িয়ে দিয়েছেন জর্জিয়া।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media